সিলেটেও প্রিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদন

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ১২:৪১

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন নিয়ে ভয়ংকর মিথ্যা অভিযোগ করা প্রিয়া সাহার বিরুদ্ধে সিলেটে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদন করেছেন এক যুবলীগ নেতা। এর আগে ঢাকায় দুটি মামলার আবেদন করা হয়েছে।

রবিবার সকালে সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে আবেদনটি করেন সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য রিমাদ আহমদ রুবেল।

বাদীর আইনজীবী মোহম্মদ তাজ উদ্দিন জানান, আদালতের বিচারক মোস্তাইন বিল্লাহ অভিযোগপত্রটি গ্রহণ করে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অনুমতিসহ আনুষাঙ্গিক প্রক্রিয়া সম্পন্নের জন্য রেখে দিয়েছেন। এবিষয়ে পরবর্তী সময়ে আদেশ দেয়া হবে বলে জানিয়েছে আদালত।

মামলার এজাহারে যুবলীগ নেতা রিমাদ আহমদ রুবেল উল্লেখ করেন, গত ১৭ জুলাই ডোনাল্ড ট্রাম্পের কাছে সাক্ষাৎকালে প্রিয়া সাহা বাংলাদেশে তিন কোটি ৭০ লাখ সংখ্যালঘু গুম হয়েছেন বলে মিথ্যে অভিযোগ উপস্থাপন করেন। এবং এসব তথাকথিত নির্যাতন থেকে বাঁচাতে মার্কিন প্রেসিডেন্টের সাহায্য কামনা করেন তিনি।

প্রিয়া সাহার এমন বক্তব্য মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও  স্বাধীন সার্বভৌম বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে এবং তা সুষ্পষ্টরূপে রাষ্ট্রদ্রোহ বলে এজাহারে উল্লেখ করেন অভিযোগ দায়েরকারী।

(ঢাকাটাইমস/২১জুলাই/এমএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :