ওয়েস্ট ইন্ডিজ সফরে নেই ধোনি, বিশ্রামে হার্দিক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ১৬:০৮

ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ম্যাচ টি-টোয়েন্টি, তিন ম্যাচ ওয়ানডে ও দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য রবিবার দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এই সিরিজে বিশ্রামে রাখা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। পেসার জ্যাসপ্রীত বুমরাহকে শুধু টেস্ট দলে রাখা হয়েছে। ইনজুরি কাটিয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরেছেন ওপেনার শিখর ধাওয়ান। বাদ পড়েছেন বিশ্বকাপ দলে থাকা দিনেশ কার্তিক।

আগামী ৩ আগস্ট ফ্লোরিডায় টি-টোয়েন্টি ম্যাচের মাধ্যমে সফর শুরু করবে ভারত। টি-টোয়েন্টি সিরিজের বাকি দুইটি ম্যাচ যথাক্রমে ৪ ও ৬ আগস্ট। ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ যথাক্রমে ৮, ১১ ও ১৪ আগস্ট। টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি হবে শুরু হবে ২২ আগস্ট। শেষ ম্যাচটি শুরু হবে ৩০ আগস্ট।

ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ফরম্যাটে ভারতের স্কোয়াড

টেস্ট স্কোয়াড: মায়াঙ্ক আগারওয়াল, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, হনুমা বিহারী, রোহিত শর্মা, রিশাব পান্ত (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবীচন্দ্র অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, জ্যাসপ্রীত বুমরাহ, উমেশ যাদব।

ওয়ানডে স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, মনিশ পান্ডে, রিশাব পান্ত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, কেদার যাদব, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, নভদীপ সাইনি।

টি-টোয়েন্টি স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, মনিশ পান্ডে, রিশাব পান্ত (উইকেটরক্ষক), ক্রুনাল পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, রাহুল চাহার, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, দীপক চাহার, নভদীপ সাইনি।

(ঢাকাটাইমস/২১ জুলাই/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :