পদ্মায় গোসলে নেমে ভেসে গেলেন নবদম্পতি

প্রকাশ | ২১ জুলাই ২০১৯, ২১:৪৩

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস

কিছুদিন আগে ভালোবেসে বিয়ে করেছে ইমন ও আঞ্জুম। আঞ্জুমের চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে এসে রবিবার দুপুর ২টার দিকে তারা গোসল করতে যান পদ্মা নদীতে। পদ্মার তীব্র স্রোতের টানে ভেসে যান তারা।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৩নং ফেরিঘাট এলাকায়।

আঞ্জুম সদর উপজেলার খানখানাপুর ইজারাপাড়া গ্রামের আজিম শেখের মেয়ে ও ইমন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার তৌফিকচর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তারা ঢাকায় বসবাস করেন।

সরেজমিনে গিয়ে জানা গেছে, গত শুক্রবার আঞ্জুমের চাচাত বোন দৌলতদিয়া ৩নং ফেরিঘাট এলাকার আবু সাইদের মেয়ের বিয়ের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে অংশ নিতেই ইমন ও আঞ্জুম দৌলতদিয়ায় আসে।

প্রত্যক্ষদর্শী আফসানা আক্তার জানান, তারা সবাই বিয়ের অনুষ্ঠানে এসেছেন। রবিবার দুপুর ২টার দিকে বিয়ে বাড়ি থেকে তারা ১০/১২ জন মিলে পদ্মা নদীতে গোসল করতে যান। এসময় একটি ফেরি তাদের পাশ দিয়ে চলে গেলে যে ঢেউয়ের সৃষ্টি হয়, এতে প্রথমে আঞ্জুম কিছুটা নদীর ভেতরে চলে যায়। আঞ্জুম যখন নদীর তীব্র স্রোতে ভেসে যাচ্ছিল, তাকে উদ্ধার করতে ইমন এগিয়ে যায়। এরপর তারা দুজনই তীব্র স্রোতে তলিয়ে যায়।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ওসি লাবু মিয়া জানান, খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও নৌপুলিশ স্পিডবোট ও জেলেদের সহায়তায় উদ্ধার কাজ শুরু করে। নদীতে তীব্র স্রোত থাকায় উদ্ধার কাজে বেগ পেতে হচ্ছে।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুর রহমান বলেন, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার আত্মীয় বাড়ি বেড়াতে এসে পদ্মা নদীর ৪ ও ৫নং ফেরিঘাটের মাঝে গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হয় এমন সংবাদে দুপুর আড়াইটায় উদ্ধার অভিযান শুরু করে। তবে স্টেশনে ডুবরি দল না থাকায় ঢাকা থেকে ডুবরি দলকে সংবাদ পাঠালে তারা ঘটনাস্থলের দিকে রওনা হন।

তিনি আরো বলেন, তীব্র স্রোতের টানে তারা ভেসে গিয়েছে বেঁচে থাকার সম্ভাবনা ক্ষীণ।

(ঢাকাটাইমস/২১জুলাই/এলএ)