সিগারেট খেয়ে ট্রোলড প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৯, ০৮:৪৩
মা ও স্বামীর সঙ্গে সিগারেট খাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

গত ১৮ জুলাই ৩৭ বছরে পা দিয়েছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। নায়িকার জন্মদিনে যোগ দিতে ভারত থেকে উড়ে যান তার মা মধু চোপড়া ও চাচাতো বোন অভিনেত্রী পরিণীতি চোপড়া।

বিয়ের পর প্রথম জন্মদিন বলে কথা। জাঁকজমক তো থাকবেই। মিয়ামিতে এবারের জন্মদিন পালন করেছেন দেশি গার্ল। মা, বোন পরিণীতি, স্বামী নিক জোনাস এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর সান্নিধ্যে তিনি কাঠিয়েছেন জন্মদিন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই জন্মদিনের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে বসে একমনে সিগারেটের ধোঁয়া ছাড়ছেন পিগি চপস। অন্যদিকে সিগারে মজে আছেন তার মা মধু চোপড়া ও স্বামী নিক জোনাস। এই ছবিতেই নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন নায়িকা।

গত বছরের দীপাবলিতে প্রিয়াঙ্কা একটি বিশেষ ভিডিও বার্তা দিয়েছিলেন। বলেছিলেন, শব্দবাজি একদম নয়। বাজি থেকে দূরে থাকা ভালো। কারণ এই বাজি থেকেই নানা সমস্যার সূত্রপাত হয়। বিশেষ করে যাদের শ্বাসকষ্ট রয়েছে তাদের পক্ষে আরও মারাত্মক। সে সময় তিনি নিজের উদাহরণও দিয়েছিলেন।

এবার মা ও স্বামীকে নিয়ে সিগারেটের খাওয়ায় প্রিয়াঙ্কাকেই চেপে ধরেছেন নেটিজেনরা। দীপাবলির সেই ভিডিও বার্তার দিকে ইঙ্গিত করে সবাই তাকে তাকে ঘুরিয়ে প্রশ্ন করছেন, সিগারেট খেলে বুঝি নায়িকার শ্বাসজনিত কোনো সমস্যা হয় না! প্রিয়াঙ্কা অবশ্য এখনও নেটিজেনদের এই প্রশ্নের কোনো সদুত্তোর দেননি।

ঢাকাটাইমস/২২ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :