কোচের সঙ্গে রোনালদোর তর্ক

প্রকাশ | ২২ জুলাই ২০১৯, ০৯:০৯

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

শুরুতেই কি ছন্দ ব্যাহত হল নতুন গুরু বনাম শিষ্যের? রবিবার সিঙ্গাপুরে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে ২-৩ গোলে জুভেন্টাসের হারের পরে সেই প্রশ্নই চলে আসছে সামনে।

বিতর্কের কেন্দ্রে নতুন ম্যানেজার মাউরিসিয়ো সারি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। এ দিনের ম্যাচে দলের হয়ে গোল করেন গঞ্জালো হিগুয়েইন এবং রোনালদো। যদিও সংযুক্ত সময়ে হ্যারি কেন-এর প্রায় ৪৫ গজ দূর থেকে নেওয়া দুর্দান্ত ভলিতে করা গোলে শেষ হাসি হাসে টটেনহ্যামই। কিন্তু তিক্ত মুহূর্ত সামনে চলে আসে, যখন ম্যানেজার সারি পর্তুগীজ তারকাকে তুলে নিয়ে পরিবর্ত হিসেবে নামান ম্যাথিয়াস পেরেইরাকে। ক্যামেরায় ধরা পড়ে, টাচলাইনের ধারে উত্তেজিত রোনালদো হাত নেড়ে তাঁর সঙ্গে কথা বলছেন।

যদিও ম্যাচের পরে সেই বিতর্ক হালকা করে দিয়েছেন সাবেক চেলসি ম্যানেজার। তিনি বলেছেন, ‘রোনালদো পৃথিবীর সেরা ফুটবলার। যেকোনও জায়গায় খেললতে পারে। যেকোনও পরিস্থিতিতে দলের স্বার্থকেই সর্বোচ্চ প্রাধান্য দিয়ে থাকে। এটাকে অন্য ভাবে দেখার দরকার আছে বলে আমি মনে করি না।’

পরে রোনালদোকেও দেখা যায়, ডাগআউটে এক খুদে ভক্তের সঙ্গে বসে থাকতে। টুইটও করেন, ‘মাঠে ফিরে খুব আনন্দ হচ্ছে।’ কিন্তু জল্পনা শুরু হয়েই গেল!

(ঢাকাটাইমস/২২ জুলাই/এসইউএল)