যৌন হেনস্তাকারীর ছবিতে দীপিকা, ক্ষুব্ধ ভক্তরা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৯, ১০:৩৩

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন শুধু এ প্রজন্মের প্রথমসারির একজন তারকাই নন, তিনি যুবসমাজের কাছে গুরুত্বপূর্ণ এক কণ্ঠ। যৌন হেনস্তার বিরুদ্ধে তিনি বারবার সরব হয়েছেন। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থাও খুলেছেন। আরও কিছু সমাজ সেবামূলক কাজের সঙ্গে জড়িয়ে আছে নায়িকা নাম।

কিন্তু পরিচালক লাভ রঞ্জনের ছবিতে দীপিকা পাড়ুকোন অভিনয় করবেন শুনে বেজায় ক্ষুব্ধ হয়েছেন তার ভক্তরা। এমন সমালোচিত একজন পরিচালকের সঙ্গে কাজ করলে দীপিকার ইমেজে কালো দাগ পড়বে বলে মনে করছেন তারা। এ জন্য টুইটারে #নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন নায়িকার ভক্তরা।

কিন্তু লাভ রঞ্জনকে নিয়ে আপত্তির কারণ কী? ঘটনা হচ্ছে, যৌন হেনস্তায় নাম জড়িয়েছিল এই পরিচালকের। এছাড়া তার বাণিজ্যিক ভাবে সফল ছবিগুলো যেমন, ‘সোনু কে টিটু কী সুইটি’ বা ‘পেয়ার কা পঞ্চনামা’ নিয়ে রয়েছে ব্যাপক সমালোচনা। নারীবিদ্বেষী, নারীদের প্রতি অপমানসূচক মন্তব্য ও স্থুল ব্যঙ্গে নাকি ভরা ছবিগুলোর সংলাপ।

এই কারণেই দীপিকার মতো একজন অভিনেত্রী, যিনি লিঙ্গ সমতার পক্ষে লড়াই করেন, তার এই পরিচালকের সঙ্গে কাজ করা ভালো চোখে দেখছেন না অনেকেই।

পরিচালক লাভ রঞ্জনের আগামী ছবিতে অভিনয় করার কথা দীপিকা পাড়ুকোনের। সে ছবির নায়ক অভিনেত্রীর সাবেক প্রেমিক রণবীর কাপুর। সম্প্রতি পরিচালকের বাড়ি থেকে দুই তারকার বের হওয়ার ছবি প্রকাশ হলে জল্পনা আরও বেড়ে যায়। সেখান থেকেই ভক্তদের এই ক্ষোভের সূচনা হয় সোশ্যাল মিডিয়ায়।

দীপিকা শেষ কাজ করেছেন মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে। এখানে তাকে ভারতের এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে দেখা যাবে। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়া বর্তমানে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ‘৮৩’-এর শুটিং করছেন নায়িকা। এটি হচ্ছে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের বায়োপিক।

ঢাকাটাইমস/২২ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :