স্বামী-স্ত্রীর ভূমিকায় নাঈম-সারিকা

প্রকাশ | ২২ জুলাই ২০১৯, ১১:৩৪

বিনোদন প্রতিবেদক

সাময়িক নিষেধাজ্ঞা কাটিয়ে আবার অভিনয়ে ফিরেছেন ছোটপর্দার তারকা সারিকা সাবরিন। বর্তমানে তিনি রয়েছেন ঈদের ব্যস্ততায়। সদ্য কক্সবাজার থেকে ফিরেছেন। সেখানে হয়ে গেল নায়িকার ‘অনুভূতি’ নামের একটি নাটকের শুটিং। নাটকটিতে তার বিপরীতে আছেন এফ এস নাঈম। তাদের দেখা যাবে স্বামী-স্ত্রী ভূমিকায়।

তানিন রহমানের রচনায় ‘অনুভূতি’ নামের নাটকটি পরিচালনা করেছেন মাকসুদুর রহমান বিশাল। প্রযোজনা করছেন এফ এম রিমন এন্টারটেইনমেন্ট। এখানে সারিকা অভিনয় করেছেন মেঘলা চরিত্রে এবং নাঈম তার নামের চরিত্রেই রয়েছেন।

নাটকের কাহিনিতে দেখা যাবে, জীবনে প্রথম কক্সবাজার এসেছেন নাঈম। তাও আবার হানিমুনে। ভিন্ন এক অনুভূতি কাজ করছে তার মাঝে। কিন্তু কেন যেন তার আবেগ, ভালোবাসা, ইচ্ছে কোনোটাই সে স্ত্রী মেঘলাকে বলতে পারে না। বৃষ্টির মাঝে, সমুদ্রের ঢেউয়ের মাঝে নিজের আবেগের বহিঃপ্রকাশ করা চেষ্টা তার। এদিকে মেঘলা কিছু অদ্ভুদ ঘটনার সম্মুখীন হয় যা নাঈমের সামনে তাকে বিব্রত করে ফেলে। একপর্যায়ে ছোট ছোট ভালোলাগা আর অভিমানে ঘেরা সম্পর্কে নতুন এক মোড় নিতে শুরু করে।

নাটকটির গল্প নিয়ে উচ্ছ্বসিত সারিকা বলেন, ‘দীর্ঘদিন পর নাটকে কাজ করছি। নাটকটির গল্পই এর প্রাণ। আশা করি দর্শকরা নিরাশ হবেন না।’ নাঈম বলেন, ‘চিরচেনা গল্প হলেও এতে কিছু ইমোশনাল বিষয় রয়েছে। যে বিষয়গুলো দর্শকরা নতুনভাবে দেখতে পারবেন। নাটকটি দর্শকদের কাছে উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।’

পরিচালক মাকসুদুর রহমান বিশাল বলেন, ‘কক্সবাজার বরাবরই আমাকে আকর্ষণ করে। এ জন্যই পুরো নাটকটির শুটিংই সেখানে করা হয়েছে। এবার আমি চেষ্টা করেছি দর্শকদের ভালো কিছু উপহার দিতে।’ ঈদুল আযহার অনুষ্ঠানমালায় নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলেও নির্মাতা জানান।

ঢাকাটাইমস/২২ জুলাই/এএইচ