ধামরাইয়ে গণপিটুনিতে ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৯, ১১:৫৬
ফাইল ছবি

ধামরাইয়ে পরকীয়ার অভিযোগ এনে মধ্যরাতে প্রবাস ফেরত এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার দিনগত রাত ১২টার দিকে উপজেলার রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যবসায়ীর নাম আবুল কালাম আজাদ (২৭)। সোমবার সকালে ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক সাহা বিষয়টি নিশ্চিত করেন। তবে নিহত ও আটকদের বিস্তারিত পরিচয় পরে জানানো হবে বলে তিনি জানান।

পুলিশ জানায়, প্রবাস ফেরত আবুল কালাম আজাদ মাটির ব্যবসায়ী ছিলেন। একই এলাকার এক মুদি দোকানির স্ত্রীর সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক ছিল বলে অভিযোগ পাওয়া গেছে। ওই মুদি দোকানি দোকান পাহারা দেয়ার জন্য দোকানেই ঘুমান। এই সুযোগে তার স্ত্রীর সঙ্গে প্রবাসী আবুল কালাম আজাদ পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি বুঝতে পারে মুদি দোকানি তার স্ত্রীকে ভয়-ভীতি দেখান।

এ ঘটনার পর রবিবার রাতে প্রবাসী আবুল কালাম আজাদকে মুদির দোকানি স্ত্রীর মাধ্যমে কৌশলে বাড়িতে ডেকে আনেন। পরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মুদি দোকানি ও তার সহযোগীরা প্রবাসী আজাদকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ধামরাই মডেল থানার পুলিশ পরিদর্শক দীপক সাহা বলেন, ‘এটি পরিকল্পিত হত্যাকা-। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।’

ঢাকাটাইমস/২২ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :