মাগুরায় পুত্রসহ গৃহবধূকে হত্যা, স্বামীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশ | ২২ জুলাই ২০১৯, ২১:৪০

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস

মাগুরা শহরের পারনান্দুয়ালী এলাকায় স্ত্রী ও দশ মাসের শিশু পুত্রকে গলাকেটে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেন বিট্টু মজুমদার নামে এক ব্যক্তি।

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে রবিবার রাত থেকে সোমবার সকাল ৯টার মধ্যে বিট্টু এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

বিট্টুর নিহত স্ত্রীর নাম পূর্ণ মজুমদার। ১০ মাস বয়সী শিশু পুত্রের নাম মানব মজুমদার।

সোমবার সকাল ১০টার দিকে এলাকাবাসীর খবরেরভিত্তিতে পুলিশ পারনান্দুয়ালীর গ্রামের একটি টিনসেড ঘর থেকে হতাহতদের উদ্ধার করে। এই বাড়িতে তারা ভাড়া থাকতেন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, তিন বছর আগে মাগুরা পারনান্দুয়ালী মিস্ত্রীপাড়ার নির্মল মজুমদারের ছেলে বিট্টু মজুমদার প্রেমের সম্পর্কের সূত্র ধরে চুয়াডাঙ্গার সদরের ভাড়ম পাড়ার কালাম শেখের মেয়ে পূর্ণকে বিয়ে করে। বিট্টুর পরিবারের পক্ষ থেকে এ বিয়ে মেনে না নেয়ায় সে মাগুরা শহরের বিভিন্ন জায়গায় ভাড়া বাড়িতে থাকত। সর্বশেষ পারনান্দুয়ালীর আব্দুর রশিদের একটি টিন সেড ঘরে ভাড়া থাকত। পেশায় বিট্টু একজন থাইমিস্ত্রী। সব সময় কাজ না থাকায় প্রায় সে বেকার থাকত। যে কারণে দারিদ্র্যপীড়িত সংসারে কলহ হতো প্রায়ই।

অন্যদিকে ধর্মীয় কারণে বিট্টুর পরিবার তাদের বিয়ে মেনে না নেয়ায় পারিবারিকভাবে তারা অনেকটা বিচ্ছিন্ন ছিল। এরই মধ্যে বিট্টু স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটানোর জন্যে বেশ কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হয়। এরই এক পর্যায়ে সে এ ঘটনা ঘটায়। পুলিশ নিহতদের লাশ মর্গে পাঠিয়েছে।

বিট্টুকে মাগুরা সদর হাসপাতালে অস্ত্রপচার শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২জুলাই/এলএ)