রামপাল উপজেলা জামায়াত সভাপতিসহ গ্রেপ্তার ৮

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৯, ১৫:৩৪

বাগেরহাটের রামপালে নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াতের সভাপতি ও সম্পাদকসহ আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নের কাপাসডাঙা গ্রামের জামায়াত ইসলামীর কর্মী আব্দুল ওয়াহেদ শেখের বাড়ির সামনে থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- রামপাল জামায়াত ইসলামীর সভাপতি শেখ নাসের উদ্দীন, সেক্রেটারি মল্লিক আব্দুল হাই, কর্মী মো. জাহাঙ্গীর মোল্লা, আব্দুল মজিদ শেখ, আব্দুল ওয়াজেদ শেখ, জিহাদ শেখ, আব্দুর রউফ শেখ এবং মো. ওসমান। এদের বাড়ি রামপালের বিভিন্ন গ্রামে।

বাগেরহাটের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল জানান, রামপাল উপজেলা জামায়াতের সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে এলাকায় নাশকতা বা বিশৃঙ্খলা সৃষ্টির খবর আসে পুলিশের কাছে। নাশকতা করার জন্য উপজেলার গৌরম্ভা ইউনিয়নের কাপাসডাঙা গ্রামের জামায়াত ইসলামীর কর্মী আব্দুল ওয়াহেদ শেখের বাড়িতে বৈঠকে বসে তারা। খবর পেয়ে রাত সাড়ে বারোটার দিকে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। গ্রেপ্তারদের মধ্যে কয়েকজনের বিরুদ্ধে রামপাল থানায় নাশকতা পরিকল্পনার পুরোনো মামলা রয়েছে। তাদের মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :