শিবচরে বন্যার্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৯, ১৮:৩৭

মাদারীপুরের চরাঞ্চলের বন্যার্ত অসহায় মানুষের মাঝে চাল, ডাল ও তেলসহ খাদ্যসামগ্রী বিতরণ করেছে শিবচর উপজেলা ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে উপজেলার বন্দোরখোলা ইউনিয়নের চরাঞ্চলের পানিবন্দী প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ ও আনুষঙ্গিক নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রীর প্যাকেট।

সংশ্লিষ্টরা জানান, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্র সংসদের নেতাকর্মীরা পানিবন্দী প্রতিটি বাড়িতে গিয়ে ত্রাণ পৌঁছে দেয়ার কাজ করে।

শিবচর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আসিব হোসাইন মাদবর বলেন, 'শিবচরের চরাঞ্চলের পরিস্থিতি ভয়াবহ। পানিতে তলিয়ে গেছে পুরো চরাঞ্চল। পানিবন্দী হয়ে পড়েছে এ অঞ্চলের মানুষ। ছাত্রলীগের পক্ষ থেকে আমরা নিজের সামর্থ অনুযায়ী সাহায্য করে যাচ্ছি।'

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এনায়েত হোসেন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজীব ঢালী, সাধারণ সম্পাদক আসিফ হোসাইন মাদবর সহ উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগের সকল নেতা-কর্মী।

ঢাকাটাইমস/২৩জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :