কুমিল্লায় তিন সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৯, ২১:২৪

কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ও পীরযাত্রাপুর ইউনিয়নের ২১টি গ্রামের প্রায় ২০ কিলোমিটার এলাকার তিন সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

মঙ্গলবার সংযোগগুলো বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত ও বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ। এ সময় প্রায় তিন কিলোমিটার অবৈধ গ্যাস লাইন উত্তোলন করা হয়।

সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার একটি পক্ষ দীর্ঘদিন ধরে উপজেলার ষোলনল ও পীরযাত্রাপুর ইউনিয়নের ২১টি গ্রামে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে আসছিল। ইতিমধ্যে ২০ কিলোমিটার পাইপ লাইন টেনে প্রায় তিন হাজার গ্যাস সংযোগ দেয়। সংযোগ প্রতি ৩০ থেকে ৫০ হাজার টাকা করে কেটি টাকা হাতিয়ে নেয় মহলটি।

এ খবরে মঙ্গলবার সকাল থেকে কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম ফয়সালের নেতৃত্বে র‌্যাব ১১ এর সিপিসি ২ এর ভারপ্রাপ্ত কমান্ডার প্রণব কুমার, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির লিমিটেড এর উপ-ব্যবস্থাপক মো. সফিকুল ইসলাম, উপ-ব্যবস্থাপক মোঃ রবিউল হক, উপ-ব্যবস্থাপক মো. হেলাল উদ্দিন ও পুলিশের যৌথ অভিযানে কুমিল্লার আমতলী কামারখাড়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে বুড়িচং ষোলনল ইউনিয়নের ২১ গ্রামের প্রায় ৩ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম ফয়সাল জানান, অবৈধভাবে গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান চলমান থাকবে। অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকাটাইমস/২৩জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :