শ্রীলঙ্কা সিরিজে ডাক পেলেন শফিউল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৯, ২৩:০৭

শ্রীলঙ্কা সিরিজের জন্য মঙ্গলবার ডানহাতি পেসার শফিউল ইসলামকে দলে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি বিসিবি নিশ্চিত করেছে। আগামীকাল (বুধবার) কলম্বোয় দলের সঙ্গে যোগ দিবেন শফিউল।

টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা ইনজুরির কারণে ছিটকে যাওয়ায় বোলিং বিভাগ তুলনামূলকভাবে দুর্বল হয়ে পড়েছে। তাছাড়া মঙ্গলবার শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে ব্যয়বহুল বোলিং করেছেন ডানহাতি পেসার তাসকিন আহমেদ। ৮ ওভারে ৫৭ রান দিয়ে এক ‍উইকেট শিকার করেন তিনি। হয়তো এই বিষয়টিও শফিউলের দলে ডাক পাওয়ার পেছনে অন্যতম কারণ।

শ্রীলঙ্কা সফরের জন্য প্রথমে ১৪ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। কিন্তু পরে এই দল থেকে ছিটকে যান মাশরাফি বিন মর্তুজা ও মোহাম্মদ সাইফউদ্দিন। তাদের বদলে দলে ডাক পান তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা। দলের সবাই শ্রীলঙ্কা পৌঁছেছেন। মঙ্গলবার প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে ৫ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ।

এই সফরে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ২৬ জুলাই অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। সব ম্যাচই অনুষ্ঠিত হবে আর. প্রেমাদাসা স্টেডিয়ামে।

শ্রীলঙ্কা সিরিজে ১৫ সদস্যের বাংলাদেশ স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম।

(ঢাকাটাইমস/২৩ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :