প্রযোজক বিদ্যার জার্নি শুরু

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৯, ১০:১১

নায়িকা হিসেবে বহু আগেই স্থায়ী আসন গেড়ে বসেছেন বলিউড তারকা বিদ্যা বালান। তার অভিনয় ও হটিনটি নাচ দর্শক মনে ঝড় তোলে। ক্যারিয়ারের মধ্য গগণে এসে ২০১২ সালে প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন বিদ্যা। এ কারণে প্রযোজক হওয়ার একটা সুপ্ত বাসনা তারও ছিল। গত বছর নায়িকা ঘোষণাও দিয়েছিলেন যে, তিনি প্রযোজনায় নামতে চান।

বিদ্যার সেই ইচ্ছার প্রতিফলন হচ্ছে চলতি বছরে। ব্যবসায়ী ও বিশ্বপ্রেমিক রনি স্ক্রিউওয়ালার সঙ্গে জুটি বেঁধে প্রযোজনার কাজে হাত দিয়েছেন তিনি। ‘নটখট’ নামে একটি শর্ট ফিল্ম দিয়ে শুরু হল প্রযোজক বিদ্যার জার্নি। প্রযোজনার পাশাপাশি এ শর্ট ফিল্মে তাকে অভিনয় করতেও দেখা যাবে।  

এ সম্পর্কে বিদ্যা বলেন, ‘শর্ট ফিল্মটির গল্পটা খুবই সুন্দর ও শক্তিশালী। আমাকে অভিনয় করতে বাধ্য করেছে এই গল্প। আর এ ছবিটি পরিচালনার জন্য আরএসভিপির চেয়ে ভালো নির্মাতা কে হতে পারে।’

লিঙ্গ সাম্য, দেশাত্মবোধ, গার্হস্থ্য হিংসা, ধর্ষণ- এমন নানা আন্তর্জাতিক বিষয় নিয়ে নির্মিত হচ্ছে বিদ্যার ‘নটখট’ নামের শর্ট ফিল্মটি। ৪০ বছর বয়সী এ অভিনেত্রী সম্প্রতি তার ইনস্টাগ্রামে ছবি শুরুর বার্তা ও নিজেকে প্রযোজক হিসেবে পরিচয় করিয়ে একটা পোস্টও দিয়েছেন।

বিদ্যা বর্তমানে ব্যস্ত ‘মিশন মঙ্গল’ ছবির কাজ নিয়ে। ২০১৩ সালে ভারতের ‘মঙ্গলযান’ মিশনের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি। এ ছবির মূল ভূমিকায় আছেন অক্ষয় কুমার। তাকে দেখা যাবে একজন মহাকাশ বিজ্ঞানীর চরিত্রে। ছবির বিভিন্ন চরিত্রে আরও আছেন শরমন যোশী, সোনাক্ষী সিনহা ও তাপসী পান্নু।

ঢাকাটাইমস/২৪ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :