জয়ার ডায়রিতে আরও তিন ছবি

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৯, ১৩:১১

বর্তমান সময়ে দেশের সবচেয়ে ব্যস্ত নায়িকা বোধহয় জয়া আহসান। একই সঙ্গে কাজ করছেন বাংলাদেশ ও কলকাতার ছবিতে। সদ্য তিনি শেষ করেছেন ‘অলাতচক্র’ ছবির কাজ। এখানে তিনি অভিনয় করেছেন তায়েবা চরিত্রে। জনপ্রিয় লেখক আহমেদ ছফার ‘অলাতচক্র’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে দেশের প্রথম এই থ্রিডি চলচ্চিত্রটি। যেখানে রয়েছে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের নানা ঘটনা।

অভিনয়ের পাশাপাশি সরকারি অনুদানে নির্মিত এ ছবির প্রযোজনার চেয়ারেও রয়েছেন জয়া। সেই ‘অলাতচক্র’-এর শুটিং শেষ না হতে আবার নতুন খবর দিলেন নায়িকা। জানালেন, আরও তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তিনটি ছবিই কলকাতার। সম্প্রতি তিনি সেখান থেকে ঢাকায় ফিরেছেন। নায়িকা গণমাধ্যমকে জানান, তিনটি ছবিতে অভিনয়ের বিষয় চূড়ান্ত করতেই তিনি ওপার বাংলায় গিয়েছিলেন।

জয়া বলেন, ‘ঈদের পর ছবিগুলোর শুটিং শুরু হবে। আপাতত এর বেশি কিছু জানানো যাচ্ছে না। নির্মাতা ও প্রযোজকদের পক্ষ থেকে নিষেধাজ্ঞার কারণে সব বিষয় গোপন রাখতে হচ্ছে। এ জন্য অভিনয়শিল্পী ও পরিচালকদের নামও জানাতে পারছি না। তিনটা ছবির কাজই হবে কলকাতায়। তবে খুব শিগগির বড় আয়োজনের মাধ্যমে ছবিগুলোর বিষয়ে বিস্তারিত জানানো হবে।’

বাংলাদেশে জয়ার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘দেবী’। সেখানে তাকে দেখা গিয়েছিল রানু চরিত্রে। মিসির আলী চরিত্রে ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। আরও ছিলেন শবনম ফারিয়া। এই ছবি দিয়ে প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছিলেন জয়া। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্পে নির্মিত ‘দেবী’ পরিচালনা করেছিলেন কলকাতার অনম বিশ্বাস। ছবিটি গত বছরের ১৯ অক্টোবর মুক্তি পেয়েছিল।

ঢাকাটাইমস/২৪ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :