হাসপাতালের ভবন থেকে লাফিয়ে রোগীর আত্মহত্যা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুলাই ২০১৯, ২০:০৮ | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৯, ১৮:০৯

বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের ১১ তলা ভবন থেকে লাফিয়ে শফিকুল ইসলাম নামে এক রোগী আত্মহত্যা করেছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শফিকুল বগুড়ার সোনাতলা উপজেলার উত্তর আটকড়িয়া গ্রামের সোলায়মান আলীর ছেলে।

নিহত শফিকুলের স্ত্রী লতা বেগম ঢাকা টাইমসকে জানান, শফিকুল মঙ্গলবার বিকালে জ¦র ও প্রসাবে ইনফেকশনজনিত কারণে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের ১১ তলায় মেডিসিন বিভাগে ভর্তি হন। ভর্তির পর থেকেই তার অস্বাভাবিক আচরণ এবং কথাবার্তায় অস্থিরতা প্রকাশ পাচ্ছিল। তিনি বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন। নাশকতা মামলায় তিনি বগুড়া জেলা কারাগারে বন্দি ছিলেন। মঙ্গলবার দুপুরে তিনি জামিনে মুক্তি পান। অসুস্থ থাকায় বাড়িতে না নিয়ে তাকে টিএমএসএস হাসপাতালে ভর্তি করানো হয়।

লতা বেগম আরো জানান, বুধবার সকাল থেকে তার কাছে বারবার ফোন আসছিল। ফোন পেয়ে শফিকুল বেড থেকে উঠে বেলকুনিতে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার পর তিনি বেলকুনির পাশে সিঁড়ির ফাঁকা স্থান দিয়ে নিচে লাফিয়ে পড়েন।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম ঢাকাটাইমসকে জানান, ১১ তলা ভবন থেকে লাফিয়ে পড়ায় তার মাথা থেতলে যায়। ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :