লক্ষ্মীপুরে গৃহবধূকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৯, ২২:২৬

লক্ষ্মীপুরের শাকচর এলাকায় এক গৃহবধূকে তোলে নিয়ে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে।

বুধবার সকালে উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চরআলী হাসান এলাকায় অভিযান চালিয়ে শাকিল হোসেন, বাহার উদ্দিন ও আল আমিনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা সদর উপজেলার চর আলী হাসান এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

একই দিন দুপুরে ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে সদর মডেল থানায় চারজনকে আসামি করে মামলা করেন।

পুলিশ জানায়, শনিবার দুপুরে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ির দিকে যাচ্ছিল ওই গৃহবধূ। এসময় বাইতুস সাইফ দরবার শরিফ এলাকা পৌঁছলে তাকে বাহার, শাকিল ও আল আমিন জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে পাশের বাগানে নিয়ে গণধর্ষণ করে। এক পর্যায়ে মোবাইলে গণধর্ষণের ভিডিও ধারণ করে বিষয়টি কাউকে না জানাতে ভয় দেখিয়ে পালিয়ে যায় তারা। পরে আবারো মোবাইল ফোনে ওই গৃহবধূকে দেখা করতে বলে। দেখা না করলে ও গণধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। পরে বিষয়টি স্বামীকে জানায় ওই গৃহবধূ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণের শিকারের অভিযোগে চারজনকে অভিযুক্ত করে নির্যাতিতার স্বামী থানায় মামলা করেছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :