এবার র‌্যাপ গাইবেন অক্ষয়

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৯, ০৯:৫৬

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। এরপরই রুপালি পর্দায় দেখা যাবে বিজ্ঞানী অক্ষয় কুমারকে। মুক্তির অপেক্ষায় থাকা ‘মিশন মঙ্গল’ ছবিতে একজন মহাকাশ বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন বলিউড খিলাড়ি। ২০১৩ সালে ভারতের মঙ্গলযান মিশনের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে এই ছবি। মুক্তিকে সামনে রেখে আপাতত চলছে ছবির প্রচার-প্রচারণার কাজ।

‘মিশন মঙ্গল’-এর শুটিং শেষ না হতে এরই মধ্যে অক্ষয় তার আগামী ছবি ‘হাউজফুল ফোর’-এর কাজ শুরু করে দিয়েছেন। মজার খবর হচ্ছে, এই ছবিতে অভিনয়ের পাশাপাশি একেবারে ভিন্ন রূপে পাওয়া যাবে অক্ষয়কে। বলিউড সূত্রে খবর, ছবির একটি র‌্যাপ গানে কণ্ঠ দেবেন খিলাড়ি অক্ষয়।

মাইক্রোফোনের পেছনে অবশ্য তিনি প্রথমবার নয়। এর আগে ‘সিং ইজ কিং’, ‘ইটস এন্টারটেইনমেন্ট’ এবং ‘স্পেশাল ২৬’ ছবিগুলোতে অক্ষয় গান গেয়েছেন। চূড়ান্ত কোনো ঘোষণা না হলেও বলিউডে গুঞ্জন, ‘হাউজফুল ফোর’-এ গায়ক মিকা সিংয়ের সঙ্গে র‌্যাপ গাইবেন তিনি। অক্ষয়কে নাকি গান গাইতে রাজি করিয়েছেন স্বয়ং পরিচালক ও প্রযোজক।

তনিষ্ক বাগচির লেখা এই গানটিই হবে ‘হাউজফুল ফোর’-এর টাইটেল ট্র্যাক। ফারহাদ সামজি পরিচালিত হাউজফুল ফ্রাঞ্চাইজির প্রতিটি ছবিতেই এক ফ্রেমে পাওয়া গেছে অক্ষয়, ঋতেশ দেশমুখ, বোমান ইরানি এবং চাঙ্কি পান্ডেকে। তবে নতুন ছবিতে থাকবেন কৃতি স্যানন, পূজা হেগড়ে ও ববি দেওল।

ঢাকাটাইমস/২৫ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :