শুটিংয়ে খোশ মেজাজে আলিয়া

প্রকাশ | ২৫ জুলাই ২০১৯, ১১:২১

বিনোদন ডেস্ক

১৯৯১ সালে মুক্তি পেয়েছিল মহেশ ভাট পরিচালিত ‘সড়ক’ ছবিটি। সেখানে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন পরিচালকের বড় মেয়ে পূজা ভাট। তার বিপরীতে ছিলেন তখনকার সুপারহিট সঞ্জয় দত্ত। সে বছর দর্শক থেকে সমালোচক- সবার মন জয় করেছিল ‘সড়ক’।

এই ছবি যখন মুক্তি পায় তখন জন্ম হয়নি মহেশ ভাটের ছোট মেয়ে আলিয়া ভাটের। দীর্ঘ ২৮ বছর পর যখন ‘সড়ক’-এর সিক্যুয়েল নির্মাণ করার সিদ্ধান্ত নিলেন মহেশ, তখন প্রধান চরিত্রে আবার নিজের মেয়েকেই বেছে নিলেন। ‘সড়ক ২’ বাবা মহেশের পরিচালনায় প্রথম ছবি হতে চলেছে আলিয়ার।

ইতোমধ্যে উটিতে শুরু হয়েছে ছবির শুটিং। শুটিংয়ে যোগ দিয়েছেন আলিয়া। অভিনেত্রীকে সঙ্গ দিতে সেখানে হাজির হয়েছেন মা সোনি রাজদান ও দিদি শাহিন। কাজের ফাঁকে মা ও দিদির সঙ্গে দিব্যি খোশ মেজাজে সময় কাটাচ্ছেন আলিয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দুই মেয়ের সঙ্গে সোনির এক আদুরে ছবি। যেটি আলিয়াই শেয়ার করেছেন।

‘সড়ক ২’-তে আলিয়ার বিপরীতে আছেন ‘আশিকী ২’-এর অভিনেতা আদিত্য রায় কাপুর। রয়েছেন প্রথম ছবির জুটি পূজা ভাট ও সঞ্জয় কাপুরও। আরেকটি মজার খবর হচ্ছে, নতুন এ ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি গানও গাইবেন আলিয়া। গানটির সুর ও সংগীত করেছেন পশ্চিম বাংলার সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী।

ঢাকাটাইমস/২৫ জুলাই/এএইচ