শুক্রবার দেশের হলে ফারিয়ার ‘বিবাহ অভিযান’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২৫ জুলাই ২০১৯, ১২:৪৩ | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৯, ১২:০৬

পাঁচ বছরের ক্যারিয়ারে এ বছরই প্রথম কলকাতার একক কোনো ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশি তারকা নুসরাত ফারিয়া। ছবির নাম ‘বিবাহ অভিযান’। এটি পরিচালনা করেছেন বিরসা দাশগুপ্ত। প্রযোজনা করেছে শ্রী ভেঙ্কটিশ ফিল্মস। ‘বিবাহ অভিযান’ কলকাতায় মুক্তি পেয়েছিল গত ২১ জুন।

এক মাস পর দেশের দর্শকদের জন্য সুখবর। ফারিয়ার ‘বিবাহ অভিযান’ বাংলাদেশের হলগুলোতে মুক্তি পাচ্ছে আগামীকাল শুক্রবার। গণমাধ্যমকে এ কথা ফারিয়াই জানান। নায়িকা বলেন, ‘ছবিটি কলকাতায় মুক্তির পর বেশ সাড়া পেয়েছিলাম। আগামীকাল দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। হলে গিয়ে দর্শকসারিতে বসে ছবিটি দেখার ইচ্ছা আছে। আমার বিশ্বাস, দর্শকরা ছবিটি বেশ উপভোগ করবেন।’

রোমান্টিক কমেডি ঘরানার ‘বিবাহ অভিযান’ ছবির গল্প, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। পাশাপাশি এতে তিনি অভিনয়ও করেছেন। এ ছবিতে তাকে দেখা যাবে সোহিনী চক্রবর্তীর বিপরীতে। রয়েছেন আরেক জুটি অনিবার্ণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার। আর রায় চরিত্রে অভিনয় করা নুসরাত ফারিয়ার বিপরীতে আছেন অঙ্কুশ হাজরা।

কলকাতার এই সুপারস্টারের বিপরীতে বাংলাদেশি ফারিয়ার এটি দ্বিতীয় ছবি। এর আগে ২০১৫ সালে ‘আশিকী’ ছবিতে দেখা গিয়েছিল তাদের। অশোক পাতি পরিচালিত বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এ ছবি দিয়েই রুপালি পর্দায় অভিষেক হয়েছিল মডেল ও উপস্থাপিকা ফারিয়ার। চার বছর বাদে অভিষেক ছবির নায়ক অঙ্কুশের সঙ্গে আবার তিনি জুটি বেঁধেছেন।  

নুসরাত ফারিয়া বর্তমানে ব্যস্ত আছেন আলোচিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপঙ্কর দীপনের ‘ঢাকা ২০৪০’ ছবির কাজ নিয়ে। এই ছবিতে তার নায়ক বাপ্পী চৌধুরী। এছাড়া শাকিব খানের সঙ্গে তার ‘শাহেনশাহ’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। শাকিবের বিপরীতে ‘শাহেনশাহ’ ফারিয়ার প্রথম ছবি।

ঢাকাটাইমস/২৫ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :