শত্রু থেকে কাছাকাছি সাফা-রোহান

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৯, ১২:৩৯

একটা নাচের স্কুল খুলেছেন ছোটপর্দার সুপরিচিত মুখ অভিনেত্রী সাফা কবির। একটি ভাড়া বাড়িতে চলে তার স্কুলটি। ছোট ছেলে-মেয়েরা নাচ শিখতে আসে তার কাছে। সবকিছু ঠিকঠাকই চলছিল। হঠাৎ তার স্কুলের দিকে নজর পড়ে পাড়ার বখাটে ছেলেদের। সেই বখাটেদের নেতা হলেন চিত্রনায়ক ইয়াশ রোহান।

সাফার নাচের স্কুল বন্ধ করতে একদিন রোহান তার বন্ধুদের নিয়ে হামলা চালায়। কিন্তু পরে জানতে পারে, সাফাই সেই মেয়ে, যাকে একটি অনুষ্ঠানে নাচতে দেখে প্রেমে পড়েছিল রোহান। এরপর রোহান স্কুল বন্ধ না করে নিজেই সাফার কাছে নাচ শিখতে চলে যায়। শত্রু থেকে হয়ে যান ছাত্র।

এমনই গল্প নিয়ে নির্মিত হচ্ছে নাটক ‘ড্রিম অ্যান্ড লাভ’। নাটকটি রচনা করেছেন এস এম সালাহ উদ্দিন। পরিচালনা করছেন মাকসুদুল হক ইমু। গত মঙ্গলবার থেকে রাজধানীর বনশ্রীতে শুরু হয়েছে শুটিং। সেখানে অংশ নেন গল্পের প্রধান দুই চরিত্র ইয়াশ রোহান ও সাফা কবির। নির্মাণ শেষে নাটকটি আসন্ন ঈদ আয়োজনে এনটিভিতে প্রচার হবে।

সাফা-রোহান ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন মিনাক্ষী ও সিয়াম নাসিরসহ প্রায় ৭০ জন নৃত্যশিল্পী। নাটকটি নিয়ে অভিনেত্রী সাফা কবির বলেন, ‘সুন্দর একটি গল্পের নাটক। আশা করি দর্শকরা আনন্দ পাবেন।’ সাফার সঙ্গে সুর মিলিয়ে একই কথা বলেন রোহানও। এই দুই তারকা আগেও বেশ কয়েকটি নাটকে জুটি বেঁধেছেন।

ঢাকাটাইমস/২৫ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :