প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশ | ২৫ জুলাই ২০১৯, ১৩:৫৩ | আপডেট: ২৫ জুলাই ২০১৯, ১৪:১১

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গাজীপুরের শ্রীপুর উপজেলায় সহপাঠীর ছুরিকাঘাতে এক মাদ্রাসাছাত্রী আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওই ছাত্রী পটকা সিনিয়র আলিম মাদ্রাসার ছাত্রী।

স্থানীয় খোকন মিয়া জানান, মাদ্রাসায় যাওয়ার পথে বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে দুই যুবক বাইকযোগে গিয়ে ওই ছাত্রীর গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শ্রীপুর-গোসিংগা সড়কে সেরারখাল সেতুর ওপর ওই ঘটনা ঘটে। আঘাতে সুমাইয়া মাটিতে পড়ে গেলে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী জানান, প্রেমঘটিত কারণে মাটিয়াগাড়া এলাকার রেদোয়ান ওই ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। জড়িত যুবককে আটকের চেষ্টা চলছে।

মাদ্রাসার সহকারী মৌলভী মো. মোবারক হোসেন জানান, অভিযুক্ত রেদোয়ানও তাদের মাদ্রাসায় পড়ে। দীর্ঘদিন ধরে রেদোয়ান তার সহপাঠীকে উত্ত্যক্ত করলে তাকে সতর্ক করা হয় এবং পারিবারিকভাবে শাসন করা হয়। এসব নিয়ে ওই ছাত্রী কিছুদিন মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষন দাস জানান, আহত ছাত্রীর গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/এমআর