মাদারীপুর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন বায়েজিদ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৯, ২০:০৫

দলীয় আদর্শ ও গঠনতন্ত্র ভঙ্গের অভিযোগে মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ আবিরকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগের কার্য-নির্বাহী কমিটি। একই সাথে বায়েজিদ হাওলাদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। এই সংবাদে মাদারীপুর জেলা কমিটি ও কালকিনি উপজেলা কমিটি আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।

বায়েজিদ হাওলাদার এর আগে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

তিনি এসময় কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত বিজ্ঞপ্তি সাংবাদিকদের সরবরাহ করেন।

জেলা কমিটির সভাপতি জাহিদ হোসেন অনিক বলেন, কেন্দ্রের সিদ্ধান্তই চূড়ান্ত। কেউ দলের আইন ভাঙলে তাকে তার শাস্তি পেতেই হবে। ছাত্রলীগ একটি আদর্শিক দল, এখানে স্বজনপ্রীতি আর নৌকার বিরুদ্ধে অবস্থানকারীর জায়গা হবে না। আমি নিজে অন্যায় করলেও শাস্তি মাথা পেতে নেব।’

এদিকে বায়েজিদ হাওলাদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়ার আনন্দ মিছিল করেছে বায়েজিদের সমর্থকরা।

অন্যদিকে কালকিনি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন কালকিনি উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি অহিদুজ্জামান বুলেট, সাধারণ সম্পাদক রুহুল আমীন সুজন, ছাত্রলীগ নেতা বদিউজ্জামান বোকামীন, ইফতেখারুল রিশাদ, পলাশ বেপারী, এস.এম তুহিন প্রমুখ।

এসময় বক্তারা নতুন সাধারণ সম্পাদকের স্বাগত জানিয়ে দলকে সুসংগঠিত করার আহবান জানান।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :