অটোরিকশায় বাসের ধাক্কা, স্বামী-স্ত্রীসহ নিহত ৪

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম
| আপডেট : ২৬ জুলাই ২০১৯, ১৯:৪৫ | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৯, ১৫:১৭

কুড়িগ্রাম সদর উপজেলায় বাসের ধাক্কায় ব্যাটারি চালিত অটোরিকশা আরোহী স্বামী-স্ত্রীসহ চারজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন।

শুক্রবার দুপুর ১২টার দিকে কাঁঠালবাড়ী কলেজের পাশে মাদ্রাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুড়িগ্রাম সদরের করিমের খামার জিগামারীর ঘাট এলাকার শুকুর আলীর ছেলে মোস্তফা (৩৫) ও তার স্ত্রী জ্যোস্না (২৮), মোস্তফার নানী আমেনা ওরফে জোহরা বেওয়া (৭৫) ও অটো চালক মানিক (৩৫)।

নিহত মানিক রাজারহাট উপজেলার দুধখাওয়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান ও অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম হাপাতালে এসে আহতদের খোঁজ-খবর নেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা (ওসি) মাহফুজার রহমান জানান, অটোরিকশা আরোহীরা আত্মীয়ের বাড়ি লালমনিরহাট জেলার বড়বাড়ী যাচ্ছিলেন। এ সময় কুড়িগ্রাম থেকে রংপুরগামী (কুমিল্লা-জ ১১-০০১০) অর্পণ নামে একটি মিনিবাস পেছন থেকে অটোকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন মারা যান। পরে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দুজন মারা যান। বিকাল সাড়ে পাঁচটার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোচালক মানিকের মৃত্যু হয়।

নিহত মোস্তফার এক মাত্র কন্যা মিম (১৫) ও অপর আহত যাত্রী জাহেদুল ইসলামকে (৪৫) কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মিম চলতি বছর এসএসসি পাস করে কলেজে ভর্তি হয়েছে বলে স্বজনরা জানান।

ঢাকাটাইমস/২৬জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :