বিয়েবাড়িতে যাওয়া হলো না শিশু তিতাসের

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৯, ২১:৩১

আনন্দ-আয়োজনের মধ্যদিয়ে প্রতিবেশী কাকা মিঠুন ঘোষের বিয়েতে বরযাত্রী হিসেবে বাড়ি থেকে বের হয়েছিল বাবা-মায়ের একমাত্র ছেলে সন্তান তিতাস ঘোষ (১৩)। তবে, কিছুক্ষণের মধ্যেই সব আনন্দ বিষাদে পরিণত হয়। সড়ক দুর্ঘটনায় নিহত তিতাসকে লাশ হয়ে বাড়ি ফিরতে হলো। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে নড়াইল-কালিয়া সড়কের আউড়িয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিতাস কালিয়া পৌরসভার বড়কালিয়া এলাকার মৃত তাপস ঘোষের ছেলে এবং কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

তিতাসসহ মোটরসাইকেলের অপর আরোহী বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে নড়াইলের কালিয়া থেকে যশোরের কৈখালী দেবীনগর গ্রামে যাচ্ছিলেন। এ দুর্ঘটনায় আহত মোটরসাইকেলের অপর আরোহী অর্নিবান ঘোষ সনু খুলনায় চিকিৎসাধীন আছেন।

নিহতের পরিবার জানায়, কালিয়া পৌরসভার বড়কালিয়ার মিঠুন ঘোষের বরযাত্রীবাহী গাড়ির সঙ্গে মোটরসাইকেল আরোহী তিতাস ও সনু গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন। ওইদিন রাত ৮টার দিকে নড়াইল-কালিয়া সড়কের আউড়িয়া মোড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গুরুতর আহত হন তারা। তিতাসের মাথা ও বুকে আঘাত লাগে। প্রথমে তাদের নড়াইল সদর হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়া হয়। সেখান থেকে তিতাসকে ঢাকায় নেয়ার পথে মাওয়াঘাট প্রান্তে গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে সে মারা যায়। শুক্রবার দুপুরে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

(ঢাকাটাইমস/২৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :