মুশফিকের লড়াকু হাফ সেঞ্চুরি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুলাই ২০১৯, ২৩:২২ | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৯, ২২:১৭

দলের বিপদের মধ্যে এক প্রান্তে লড়াই করে যাচ্ছেন মুশফিকুর রহিম। ইতোমধ্যে ব্যক্তিগত অর্ধশত পূরণ করেছেন এই টাইগার ব্যাটসম্যান। ওয়ানডেতে এটি তার ৩৬তম অর্ধশত। শ্রীলঙ্কার বিপক্ষে আজ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৩১৫ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৪১ ওভারে ৯ উইকেটে ২১৮ রান।

ব্যাটিংয়ে নেমে দলীয় ৩৯ রানে চার উইকেট পড়ে যাওয়ার পর মুশফিকুর রহিমের সঙ্গে ১১১ রানে জুটি গড়েন সাব্বির। দলকে বিপদে রেখেই ফিরে গেছেন সাব্বির। দলীয় ১৫০ রানে ধনঞ্জয়া ডি সিলভার বলে ছক্কা হাঁকাতে গিয়ে ফার্নান্দোর হাতে ক্যাচ হয়েছেন তিনি। ফেরার আগে ৫৬ বলে ৬০ রান করেছেন এই টাইগার ব্যাটসম্যান।

কলম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়ামে এর আগে টস জিতে ব্যাট করতে নেমে কুশল পেরেরার সেঞ্চুরি এবং অন্যান্যদের ছোট ছোট অবদানের উপর ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ৩১৪ রান সংগ্রহ করেছে শ্রীলঙ্কা। দলের পক্ষে সেঞ্চুরি করেন কুশল পেরেরা। ১১১ রান করে আউট হন তিনি। ওয়ানডেতে এটি তার পঞ্চম সেঞ্চুরি। দ্বিতীয় সর্বোচ্চ ৪৮ রান করেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। বাংলাদেশের বোলারদের মধ্যে শফিউল ইসলাম ৩টি, মেহেদী হাসান মিরাজ ১টি, সৌম্য সরকার ১টি, রুবেল হোসেন ১টি ও মোস্তাফিজুর রহমান ২টি করে উইকেট শিকার করেন।

(ঢাকাটাইমস/২৬ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :