যশোরে গুলিতে ‘মাদক কারবারি’ নিহত

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০১৯, ১২:২৬

যশোরের শার্শা সীমান্তে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সুজন নামে এক ‘মাদক কারবারি’ নিহত হয়েছেন। আহত হয়েছে এক বিজিবি সদস্য। ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে ৩০০ বোতল ফেন্সিডিল।

শনিবার ভোরে শার্শা উপজেলার অগ্রভূলোট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

শার্শা উপজেলার বাগআচঁড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুর রহিম হাওলাদার জানান, বিজিবি সদস্যরা প্রতিদিনের ন্যায় পাঁচভূলোট সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল। শুক্রবার রাত নয়টার দিকে ৫/৬ জন মাদক কারবারি অবৈধভাবে ভারত থেকে ফেন্সিডিল নিয়ে ফেরার পথে বিজিবি সদস্যরা তাদেরকে ধাওয়া করে। এ সময় মাদক কারবারিরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে বোমা হামলা চালায়। এতে বিজিবির সার্জেন্ট আকমল হোসেন গুরুতর আহত হয়। একপর্যায়ে ধাওয়া দিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি সদস্যরা। পরে ওই দুইজনকে নিয়ে ভোররাতে অগ্রভূলোট এলাকায় অভিযানে যায় বিজিবি সদস্যরা। ওই গ্রামের আজিজের আমবাগানে পৌঁছলে আটক দুই মাদক কারবারির সহযোগীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। দুই পক্ষের গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হঠে। পরে বিজিবি সদস্যরা ঘটনাস্থল থেকে এক ব্যক্তির লাশ ও ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। শনিবার ভোরে পুলিশ নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এসআই আব্দুর রহিম হাওলাদার আরও জানান, নিহত সুজন শার্শা উপজেলার কাগজপুকুর গ্রামের মোস্তফা কামালের ছেলে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

ঢাকাটাইমস/২৭জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :