নেত্রকোণায় বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু, নিখোঁজ ২

প্রকাশ | ২৭ জুলাই ২০১৯, ১৮:২১

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস

নেত্রকোণার খালিয়াজুরীতে বন্যার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। এছাড়াও মদন ও খালিয়াজুরীর হাওরে পানিতে তলিয়ে এক ছাত্র ও এক জেলে নিখোঁজ রয়েছেন।

নিহত শিশুর নাম জয় সরকার (২)। সে উপজেলার আদমপুর গ্রামের বিজয় সরকারের একমাত্র ছেলে। আর নিখোঁজ দুইজন হচ্ছেন, খালিয়াজুরী উপজেলার বল্লী গ্রামের বাসিন্দা ও লরিকানকাঠি জলমহালের পাহারাদার জেলে আলী আহম্মেদ (৫৫) ও সদর উপজেলার মৌজেবালি গ্রামের ফরিদ মিয়ার ছেলে দশম শ্রেণির ছাত্র সাফায়াত হোসেন হৃদয়।   

শনিবার দুপুর তিনটা পর্যন্ত নিখোঁজদের উদ্ধার করা সম্ভব হয়নি।

খালিয়াজুরী থানার উপপরিদর্শক বছির উদ্দিন জানান, সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির আঙ্গিণায় খেলা করছিল জয় সরকার। খেলার ফাঁকে বন্যার পানিতে পড়ে গেলে পরিবারের লোকজন জয়কে উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিখোঁজ আলী আহম্মদসহ চারজন জেলে জলমহাল থেকে সকালে নৌকায় করে বাড়ি ফিরছিলেন। হঠাৎ নৌকার বৈঠা পানিতে পড়ে গেলে বৈঠাটি তুলতে আলী আহম্মদ পানিতে ঝাঁপ দেন। এ সময় স্রোতের টানে তিনি তলিয়ে গিয়ে নিখোঁজ হন।

এদিকে মদন থানার পরিদর্শক তদন্ত স্বপন সরকার জানান, শুক্রবার দুপুরে শিক্ষার্থী হৃদয় তার বন্ধুদের নিয়ে উচিৎপুর হাওরে আনন্দ ভ্রমণে গিয়ে হাওরে সাঁতার কাটছিল। এক পর্যায়ে স্রোতের টানে পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয় হৃদয়। হৃদয়কে উদ্ধারে ডুবুরি দল চেষ্টা করছে।

ঢাকাটাইমস/২৭জুলাই/ইএস