প্রিয়াঙ্কার ধূমপান প্রশ্নে চুপ পরিণীতি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৯, ০৮:৪৪

বলিউডের মিষ্টি নায়িকা পরিণীতি চোপড়া। সুখে-দুঃখে সব সময়ই যিনি তার বড় বোন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পাশে থাকেন। স্পষ্ট কথা খোলসা করে বলতেই তিনি পছন্দ করেন। কিন্তু বড় বোন প্রিয়াঙ্কা চোপড়া তার ৩৭তম জন্মদিনে স্বামী নিক জোনাস ও মা মধু চোপড়ার সঙ্গে বসে ধূমপান করে যে ব্যাপক সমালোচিত হয়েছেন, সে বিষয়ের প্রশ্নে কিছুই খোলসা করলেন না পরিণীতি।

সম্প্রতি আগামী ছবি ‘জাবারিয়া জোড়ি’-এর প্রমোশনে গিয়েছিলেন নায়িকা। সেখানে তাকে প্রিয়াঙ্কা চোপড়ার ধূমপান সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। কিন্তু এই প্রশ্নের জবাবে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে পরিণীতি বলেন, ‘এই প্রশ্নের উত্তরে আমি একটাই জবাব দিতে পারি। এই বিষয়ে কথা বলার জন্য আমাকে কোনো দায়িত্ব দেয়া হয়নি। তাই এই নিয়ে কোনো প্রশ্ন করলে আমার থেকে জবাব পাওয়ার আশা নেই।’

আরও পড়ুন- সিগারেট খেয়ে ট্রোলড প্রিয়াঙ্কা

এই একটা কথাতেই পরিণীতি স্পষ্ট করে দেন, জন্মদিনের এক্সটেনডেড সেলিব্রেশনে ইয়টের ডেকে বসে মা মধু চোপড়া এবং স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপানের যে ছবি হইচই ফেলে দিয়েছিল কয়েকদিন আগে, সেই বিতর্কে তিনি কোনো ভাবেই সামিল হবেন না এবং বাড়তি কোনো তথ্যও জানাবেন না। প্রসঙ্গত, প্রিয়াঙ্কার জন্মদিন পালন করতে মধু চোপড়ার সঙ্গে পরিণীতিও উড়ে গিয়েছিলেন মিয়ামিতে।

ঢাকাটাইমস/২৮ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :