নোয়াখালীতে পিকআপ ভ্যান উল্টে নিহত ৪

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জুলাই ২০১৯, ০৯:৫১ | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৯, ০৮:৫০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে পিকআপ ভ্যান উল্টে চারজন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও নয় শ্রমিক আহত হয়েছেন।

রবিবার সকাল ৭টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী সিঙ্গার রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে ফেনী থেকে বেগমগঞ্জ উপজেলার বাংলবাজারে একটি নির্মাণাধীন ভবনের ছাদের কাজ করার উদ্দেশ্যে ১২ জন নির্মাণ শ্রমিক নিয়ে একটি পিকআপ ভ্যান ছেড়ে আসে। পথে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী সিঙ্গার রোড এলাকায় পৌঁছলে একটি রিকশাকে অতিক্রম (ওভারট্রেক) করার সময় ভ্যানটি উল্টে যায়। গাড়িতে থাকা চালক ও ১২ জন শ্রমিক গাড়ির নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলে একজন এবং আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আরও তিনজনের মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম ঢাকাটাইমসকে জানান, ঘটনাস্থলে একজন ছাড়াও হাসপাতালে আরও তিনজনকে মৃত অবস্থায় আনা হয়েছে। আহতদের মধ্যে নয়জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ ঢাকাটাইমসকে জানান, নিহতদের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২৮জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :