মোটরসাইকেলের আলো চোখে পড়ায় কুপিয়ে হত্যা, জখম ৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জুলাই ২০১৯, ১১:২০ | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৯, ১১:১৯

মোটরসাইকেলের হেড লাইটের আলো চোখে পড়ায় নারায়ণগঞ্জের দেওভোগ এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শাকিল (৩৫) নামে এক যুবককে নৃশংসভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। মাদক ডিলার তুহিন বাহিনী এই ঘটনার সঙ্গে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় শাকিলকে বাঁচাতে এসে সন্ত্রাসীদের কোপে গুরুতর আহত হয়েছেন সাতজন।

শনিবার রাত পৌনে ১১টায় পশ্চিম দেওভোগ মাদ্রাসা হাসেমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ও উত্তেজনা দেখা দিয়েছে।

আহতদের মধ্যে দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ছয়জনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়।

আহতদের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনার সূত্রপাত পানি ব্যবসায়ী সজীবের সঙ্গে। সজীব মোটরসাইকেল নিয়ে হাসেমবাগ এলাকা অতিক্রমকালে মোটর সাইকেলের হেডলাইটের আলো মাদক ডিলার তুহিনের চোখে পড়ে। এতে তিনি ক্ষিপ্ত হয়ে হেডলাইটটি ভেঙে ফেলেন। এ নিয়ে সজীবের সঙ্গে কথাকাটি শুরু হলে তুহিন তার দলবল নিয়ে এলাপাতাড়ি কোপাতে শুরু করেন। সজীব গুরুতর আহত হন। তাকে বাঁচাতে এসে সন্ত্রাসীদের কোপে পথচারীসহ একেএকে আহতের সংখ্যা দাঁড়ায় আটজনে।

গুরুতর অবস্থায় শাকিলসহ দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যান শাকিল। পরে অন্যদের নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এলাকাবাসীর অভিযোগ, ক্রসফায়ারে নিহত সন্ত্রাসী হাসানের উত্তরসূরি তুহিন এখন পশ্চিম দেওভোগ মাদ্রাসা এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন।

(ঢাকাটাইমস/২৮জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :