চুয়াডাঙ্গায় চার ডেঙ্গু রোগী শনাক্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৯, ১৪:১৫

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এক নারীসহ চারজন ডেঙ্গু রোগীকে শনাক্ত করা হয়েছে। তারা সবাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে চিকিৎসা নিয়েছেন আরও এক নারী।

শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত তারা সদর হাসপাতালে ভর্তি হন। তাদের মধ্যে সবাই ঢাকা থেকে আক্রান্ত হয়ে এসেছেন বলে জানান চিকিৎসক। এছাড়া জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের রক্ত পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। আক্রান্তদের মশারির ভেতরে রেখে নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে।

ডেঙ্গু আক্রান্ত রোগীরা হলেন- চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমা হল পাড়ার শিরিনা আক্তার, বাগানপাড়ার আব্দুল মোহাইমেন, সদর উপজেলার দীননাথপুর গ্রামের সেলিম হোসেন ও মেহেরপুর জেলার মোমিনপুর গ্রামের তারিক হাসান।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবীর জানান, রবিবার পর্যন্ত এক নারীসহ চারজন ডেঙ্গু রোগীকে শনাক্ত করা হয়েছে। জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের রক্ত পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। আমরা আমাদের সাধ্যমত চিকিৎসা দিচ্ছি। তিনি আতঙ্কিত না হবার পরামর্শ দিয়ে বাড়ির চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান। একই সাথে সবাইকে মশারির ভেতরে থাকার পরামর্শ দেন।

সদর হাসপাতালে এর আগে গত ২৫ জুলাই চিকিৎসা নিয়েছেন জীবননগর উপজেলার কাশিপুর গ্রামের নাজনিন সুলতানা।

(ঢাকাটাইমস/২৮জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :