বিপর্যয়ের মধ্যে ‍মুশফিকের হাফ সেঞ্চুরি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জুলাই ২০১৯, ১৮:৪৪ | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৯, ১৭:৪৮

বিপর্যয়ের মধ্যে একাই লড়ে যাচ্ছেন ‘মিস্টার ডিপেন্ডেবল’। প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও তিনি ব্যক্তিগত অর্ধশত করেছেন। ৭১ বলে ওয়ানডে ক্যারিয়ারের ৩৭তম অর্ধশত করে অপরাজিত আছেন মুশফিক। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪৫.৩ ওভারে ৭ উইকেটে ২০১ রান।

কলম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ। টস জিতে বাংলাদেশ ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় টাইগাররা।

প্রথমে পথ দেখান সৌম্য। ১১ রান করে বিদায় নেন এই ওপেনার। সৌম্যর বিদায়ের পরপরই আউট হয়ে যান অধিনায়ক তামিম ইকবাল। ৩১ বলে ১৯ রান করেন তিনি। এরপর ১২ রান করে বিদায় হন মোহাম্মদ মিথুন। মিথুন ফেরার পর দলীয় ৬৮ রানে আকিলা ধনঞ্জয়ার বলে বোল্ড হয়ে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। ১৮ বলে তার সংগ্রহ ৬ রান। ২৫তম ওভারে রান আউট হয়ে ফিরে গেছেন সাব্বির রহমান। ১৯ বলে ১১ রান করেছেন তিনি। সর্বশেষ দলীয় ১১৭ রানে ফিরেছেন মোসাদ্দেক হোসেন। তিনি করেছেন ১৩ রান।

সিরিজের প্রথম ম্যাচে শোচনীয়ভাবে হেরেছে তামিমের দল। কলম্বোতে আজ হারলে সিরিজ হাতছাড়া হয়ে যাবে বাংলাদেশের। এই সিরিজে ইনজুরির কারণে নেই নিয়মিত অধিনায়ক মাশরাফি। ছুটিতে আছেন সাকিব, লিটন দাস। আর ইনজুরির কারণে নেই মোহাম্মদ সাইফউদ্দিন। টাইগারদের নেতৃত্বভার দেওয়া হয়েছে তামিম ইকবালকে। ওয়ানডের ১৪তম অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন তামিম।

(ঢাকাটাইমস/২৮ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :