বন্যা ও ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: ড. মোশারফ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৯, ১৭:৫৮

বন্যা ও ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপি নেতা ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ড. মোশারফ হোসেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের ব্যর্থতা এবং জনগণের প্রতি দায়বদ্ধতা না থাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে।

রবিবার টাঙ্গাইলের ভূঞাপুর নিকরাইল ও গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

ড. মোশারফ হোসেন বলেন, ‘ডেঙ্গু আজ মহামারি আকার ধারণ করেছে। বন্যা ও ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ। বন্যার আগেই ভারতের সাথে কথা বলে বাংলাদেশের উজানের গেইটগুলি নিয়ন্ত্রণ করা যেতো। ভারতের সাথে সমঝোতায় ব্যর্থ হওয়ায় দেশে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। বন্যা কবলিতদের পর্যাপ্ত ত্রাণ দিতেও সরকার ব্যর্থ হয়েছে।’

তিনি আরও বলেন, জনগণের প্রতি প্রধানমন্ত্রীর কোন বিশ্বাস নাই। যেহেতু তারা জনগণের ভোটে নির্বাচিত না, তাই তিনি তাদের পাশে না থেকে লন্ডনে ঘুরতে গেছেন।

‘শেখ হাসিনা লন্ডনে গিয়েছেন। তাকে বিএনপির নেতা কর্মীরা কালো পতাকা দেখিয়েছে। দেশের মানুষ যখন পানিতে ভাসে তখন তাদের পাশে থাকার কথা, কিন্তু জনগণের কথা চিন্তা না করে তিনি লন্ডন গেছেন ঘুড়তে। ইয়াবা ব্যবসায়ীরা মুক্তি পায়। কিন্তু দেশনেত্রী খালেদা জিয়া মুক্তি পায় না। ভোটার বিহীন নির্বাচনে অবৈধ সরকার গঠন করে দেশ পরিচালনা করছে। খালেদা জিয়া ও আব্দুস সালাম পিন্টুর ত্রাণ বিতরণের কথা ছিল। আজ তারা কারাগারে। তাই তাদের পক্ষে আমরা এসেছি ত্রাণ দিতে।

উপজেলার কোনাবাড়ি মাদরাসা মাঠে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল মাহমুদ টুকু, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাবেক সভাপতি এ্যাডভোকেট আব্দুল খালেক মন্ডল, সাধারণ সম্পাদক সেলুমুজ্জামান সেলু, যুগ্মসম্পাদক জাহাঙ্গীর হোসেন, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু প্রমুখ।

ঢাকাটাইমস/২৮জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

খালেদা জিয়াসহ নেতাদের মুক্তির দাবিতে শুক্রবার নয়াপল্টনে মহানগর দক্ষিণ বিএনপির সমাবেশ

কারাগারে আটক বিএনপি নেতা খোকনের বাসভবনে সালাম

খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের যে কারো সঙ্গে আলোচনায় প্রস্তুত আছি: অলি

সৌদি আরব-আমেরিকায় বাংলাদেশের চেয়েও বড় দুর্ঘটনা ঘটে: ওবায়দুল কাদের

আওয়ামী শাসকগোষ্ঠী এখন আরও তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল

সরকার চোরাবালির ওপর, পতন অনিবার্য: রিজভী

আ.লীগের কার্যনির্বাহী বৈঠক ৩০ এপ্রিল, গুরুত্ব পাবে উপজেলা নির্বাচন

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আব্দুল আউয়াল মিন্টু

বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণের মরদেহের প্রতি আ.লীগের শ্রদ্ধা

এখনো নির্বাচনি মাঠে আ.লীগের এমপি-মন্ত্রীর স্বজন

এই বিভাগের সব খবর

শিরোনাম :