‘বৈশাখী সংগীত প্রতিযোগিতা’য় বিজয়ীদের পুরস্কার দিল সনি র‌্যাংগস

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৯, ১৮:৩৫

‘বৈশাখী সংগীত প্রতিযোগিতা’য় বিজয়ীদের পুরস্কার বিতরণ করেছে সনি-র‌্যাংগস কোম্পানি লিমিটেড।

গত শনিবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের সনি ফø্যাগশিপ সেন্টারে পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

অসংখ্য ভিউয়ার, ভিউয়িং মিনিট, কমেন্টস, লাইক এবং বিচারক পেনেলের ভোটিংয়ের ভিত্তিতে বিজয়ীদের নির্ধারণ করা হয়।

‘বৈশাখী সংগীত প্রতিযোগিতা’- পাওয়ার্ড বাই র‌্যাংগ্স দেশি কারাওকে অনুষ্ঠানটি পহেলা বৈশাখকে উপলক্ষ্য করে গত ১৩ ই এপ্রিল শুরু হয়। শেষ হয় ৩০ এপ্রিল।

প্রতিযোগিতায় প্রথম পুরস্কার বিজয়ী কে এম মেহেদি হাসান (ইনেসপেক্টর অব পুলিশ, সনি-র‌্যাংগ্স সোনারতরী সিটিপি হতে অংশগ্রহণকারী) পেয়েছেন ক্রেস্টসহ সনি ৪৩ ইঞ্চি ফুল এইচডি এলইডি টিভি, দ্বিতীয় পুরস্কার বিজয়ী মো. মেহেদি হাসান (শিক্ষক - সনি সেন্টার-বসুন্ধরা হতে অংশগ্রহণকারী) পেয়েছেন সনি হোম থিয়েটার সিস্টেম এবং তৃতীয় পুরস্কার বিজয়ী নাহিদ সুলতান (ব্যবসায়ী, সনি ফ্ল্যাগশিপ স্টোর থেকে অংশগ্রহণকারী) পেয়েছেন র‌্যাংগ্স কারাওকে মিউজিক ডিভাইস।

এনটিভির হেড অব মার্কেটিং অঞ্জন কুমার কুন্ডু, র‌্যাংগ্স ইলেকট্রনিক্সের জেনারেল ম্যানেজার, মার্কেটিং অ্যান্ড সেল্স তানভীর হোসেন এবং কারাওকে মিউজিক স্পেশালিস্ট এসিস্টেন্ট প্রফেসর, সিলেট মেট্রোপলিটান ইউনিভার্সিটি যৌথভাবে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- প্রতিযোগিতার সব অংশগ্রহণকারীরা, সনি-র‌্যাংগসের ডেপুটি জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ জানে আলম, ডেপুটি জেনারেল ম্যানেজার (সেল্স) সারওয়ার জাহান চৌধুরীসহ র‌্যাংগ্স গ্রুপ অব কোম্পানিজ্, এনটিভি ও বসুন্ধরা গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেলের সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিরা।

গত ৩৬ বছর ধরে র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লি. জাপানিজ ব্রান্ড -এর সব ধরনের পণ্য বাংলাদেশে বাজারজাত করে আসছে। ক্রেতাদের দোরগোড়ায় পণ্য ও সেবা পৌঁছে দিতে সনি-র‌্যাংগসের দেশব্যাপী ৮৮টি নিজস্ব বিক্রয় কেন্দ্র এবং ৪৫০ টিরও বেশি ডিলার নেটওয়ার্ক রয়েছে।

ঢাকাটাইমস/২৮জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :