‘ছেলেধরা’ গুজবে পিটুনি, বাঁচানো গেল না মিনুকে

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৯, ১৭:০৬
মিনু মিয়া -সংগৃহীত ছবি

‘ছেলেধরা’ গুজবে গণপিটুনিতে আহত টাঙ্গাইলের ভূঞাপুরের ভ্যানচালক মিনু মিয়া মারা গেছেন। গণপিটুনির শিকার হওয়ার নয় দিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ১০টার দিকে মারা যান তিনি। মনু মিয়ার বাড়ি টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার টেপিবাড়ি গ্রামে।

জানা যায়, জন্মের কিছুদিন পরেই মা হারা হন মিনু মিয়া। এরপর থেকে স্থানীয়দের কাছেই বেড়ে ওঠেছেন তিনি। বড় হয়ে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি। তার সংসারে রয়েছে ছয় বছরের ছেলে ও ছয়মাসের গর্ভবতী স্ত্রী। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সম্প্রতি বন্যায় মিনুর বসতভিটায় পানি প্রবেশ করে। এছাড়া বাঁধ ভেঙে স্থানীয় সকল যোগাযোগ বিচ্ছিন্ন হলে কর্মহীন হয়ে পড়েন তিনি। সে কারণে মাছ ধরে পরিবারের মুখে খাবার তুলে দিতে টাকা ধার করে জাল কিনতে কালিহাতীর সয়া হাটে যান তিনি। আর সেখানেই ‘ছেলেধরা’ সন্দেহে মিনুর গণপিটুনির শিকার হতে হয়। পরে নির্যাতনকারীরা মৃত ভেবে ফেলে গেলে পুলিশ এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় অভিযুক্ত ছয় ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :