ফেসবুকে গুজব ছড়ানোয় মাদ্রাসাশিক্ষক আটক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৯, ১৭:১২
ফাইল ছবি

ফেসবুকে গুজব ছড়িয়ে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে নোয়াখালী সদর উপজেলায় অভিযান চালিয়ে দিদারুল ইসলাম দিদার (২৬) নামের এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব। আটককৃত দিদারুল ইসলাম দিদার সদর উপজেলার উত্তর ফকিরপুর গ্রামের বাসিন্দা। তিনি দারুল ইসলাম মডেল মাদ্রাসার সহকারী শিক্ষক।

র‌্যাব জানায়, আটক দিদার দীর্ঘদিন ধরে তার ব্যবহৃত মোবাইলসহ নানা রকমের ইলেকট্রিক ডিভাইস ব্যবহার করে উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিভ্রান্তিমূলক বিভিন্ন ছবি, ভিডিও ও তথ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচার করে আসছিলেন। এছাড়া ধর্মীয় উস্কানিমূলক মিথ্যা ও বিদ্বেষপূর্ণ স্ট্যাটাস দিয়ে গুজব রটিয়ে ধর্মীয় ও সামাজিক সম্প্রীতি নষ্টের চক্রান্ত করছেন। এমনকি প্রধানমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করে ফেসবুকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দেন। এমন অভিযোগে রবিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, আটক দিদারুল ইসলাম দিদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :