আসামি গ্রেপ্তার করতে গিয়ে পুলিশ ছুরিকাহত

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৯, ১৭:১৮

যশোরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন এক পুলিশ সদস্য। এসময় তার সঙ্গে থাকা চৌকিদারকেও মারপিট করা হয়েছে। তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছুরিকাহত পুলিশ সদস্যর নাম লিটন। তিনি যশোর কোতয়ালি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই)। মারপিটের শিকার চৌকিদার যশোর সদর উপজেলার রামনগর এলাকার মোতালেব গাজীর ছেলে জয়নাল।

পুলিশ জানায়, এএসআই লিটন ও জয়নাল রবিবার রাত সাড়ে নয়টার দিকে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তারের জন্য যশোর সদর উপজেলার পুলেরহাট মেইন রোডে রাসেল স্টোরের সামনে যান। এ সময় সাজাপ্রাপ্ত আসামির হাতে ধারালো চাকু থাকায় তারা প্রথমে লিটনের বাম হাতে ছুরিকাঘাত করে। চৌকিদার জয়নাল এগিয়ে গেলে তাকে মারপিট করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা দুইজনের ভর্তি হওয়ার তথ্য নিশ্চিত করে জানান, একজনের হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে অবস্থা আশঙ্কামুক্ত।

খবর পেয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী ও কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান হাসপাতালে যান এবং এএসআই লিটন ও চৌকিদার জয়নালের চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নেন।

যশোর কোতয়ালি থানার ওসি (অপারেশন) সেখ তাসনীম আহম্মেদ জানান, গ্রেপ্তার করার সময় সাজাপ্রাপ্ত আসামি ছুরি দিয়ে এএসআই লিটনকে আঘাত করেছে। যার ফলে লিটনের হাত কেটে গেছে।

ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :