ফরিদগঞ্জে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৯, ১৭:৫৫

চাঁদপুরের ফরিদগঞ্জের রূপসা ইউনিয়নের চরমগুয়া গ্রামে ঘরে ঢুকে মিসু আক্তার (২০) নামে এক গৃহবধূকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার ভোর পাঁচটার দিকে ওই গ্রামের ফরমান আলী মিজি বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত মিসু ওই বাড়ির মৃত সেলিম মিজির কন্যা। প্রায় এক বছর আগে পাশ^বর্তী সন্তোষপুর গ্রামের কাতার প্রবাসী এক ছেলের সাথে মিসুর বিয়ে হয়। কিন্তু মিসু বাবার বাড়িতেই থাকতেন।

স্থানীয় বাসিন্দা মো. আলমগীর জানান, ভোরে মিসুর মা সালেহা বেগম তার ছোট দুই ভাইকে মক্তবে পড়ার জন্যে নিয়ে যান। ওই সময় মিসু ঘরে একা ছিলেন। ঠিক ওই মুহূর্তে একই গ্রামের বাসার খানের ছেলে সুজন খান (২৫) সহ কয়েকজন অতর্কিতভাবে চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মিসুকে জখম করে। তার চিকৎকার শুনে মা সালেহা বেগম এগিয়ে এসে হামলাকারীদের ধরার চেষ্টা করেন। কিন্তু তারা পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন মিসুকে উদ্ধার করে ঢাকায় নিয়ে যাওয়ার সময় দাউদকান্তি এলাকায় সকাল ১০টায় তার মৃত্যু হয়।

মিসুর স্বজন সাবেক ইউপি সদস্য সেকান্দর মিয়াজী বলেন, জানতে পারি মিসুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়না তদন্তের জন্য মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে যাচ্ছি। চরমগুয়া গ্রামের ইউপি সদস্য ভুট্টো মিয়া জানান, খবর পেয়ে সকাল ৯টার দিকে ওই বাড়ীতে গিয়েছি। পুলিশ এসে সকল তথ্য নিয়েছে। ঘটনার পর থেকেই হামলাকারী যুবকরা এলাকা ছেড়ে পালিয়েছে।

ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অহিদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এখনো পুলিশ আছে। বিষয়টি তদন্ত করে জানা যাবে কিভাবে এবং কি কারণে মিসু আক্তার খুন হয়েছেন।

ঢাকাটাইমস/২৯জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :