শাবনূরের মৃত্যুর গুজবে ক্ষুব্ধ পরিবার

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ৩০ জুলাই ২০১৯, ১৪:৫৮ | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৯, ১৩:২৬

বাংলা চলচ্চিত্রের সবচেয়ে সফল নায়িকাদের অন্যতম শাবনূর। সালমান শাহ, রিয়াজ ও ফেরদৌসদের সঙ্গে জুটি বেঁধে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। অন্য নায়কদের সঙ্গেও তার রসায়ন নজর কাড়ার মতো। বর্তমানে অভিনয় থেকে একেবারেই দূরে নব্বইয়ের দশকে চলচ্চিত্রে আসা শাবনূর। অনেকদিন ধরে তিনি স্বামী-সন্তান নিয়ে স্থায়ীভাবে ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়ায় বসবাস করছেন।

কিন্তু প্রবাসে থেকেও স্বস্তিতে নেই নায়িকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে খ্যাতিমান এ অভিনেত্রীর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। এমন উড়ো খবরে আতঙ্কিত ঢাকার সিনেপাড়া ও শাবনূরের অগণিত ভক্তরা। কারা এমন ভুয়া খবর ছড়ালো বুঝতে পারছে না কেউই। প্রতিদিনই সারাদেশ থেকে ডেঙ্গু জ্বরে মানুষের প্রাণহানির খবর আসছে। তার মধ্যে শাবনূরের মৃত্যুর খবর শঙ্কিত হওয়ার মতোই।

নায়িকার মৃত্যুর এমন গুজবে চটেছে তার পরিবার। শাবনূরের ছোটবোন ঝুমুর গণমাধ্যমকে বলেন, ‘শাবনূর আপা সুস্থ আছেন। তার কিছুই হয়নি। তিনি সিডনিতেই আছেন। শিগগিরই বাংলাদেশে ফিরবেন। কেউ দুশ্চিন্তা করবেন না। আর দয়া করে কেউ এমন গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। কিছুদিন পর পর কে বা কারা কোন উদ্দেশ্য নিয়ে বিভিন্ন শিল্পীর মৃত্যুর গুজব ছড়ায় তা আমার জানা নেই।’

তবে এবারই প্রথম নয়। বছর দুয়েক আগে একবার খবর ছড়িয়ে পড়েছিল, ভয়ংকর রোগে আক্রান্ত হয়ে নায়িকা শাবনূর মৃত্যু শয্যায় রয়েছেন। পরে সে খবর গুজব বলে প্রমাণিত হয়। এছাড়া একাধিকবার ছড়ানো হয়েছে দেশের বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজবও। কিন্তু প্রতিবারই প্রবীণ এ অভিনেতা ফেসবুক লাইভে এসে জানিয়েছেন, তিনি সুস্থ আছেন।

ঢাকাটাইমস/৩০ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :