ছাত্রকে গলাকেটে হত্যা: দুই মাদ্রাসাশিক্ষক রিমান্ডে

প্রকাশ | ৩০ জুলাই ২০১৯, ১৫:৩২ | আপডেট: ৩০ জুলাই ২০১৯, ১৫:৩৬

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গায় মাদ্রাসাছাত্র আবির হুসাইনকে বলাৎকারের পর গলাকেটে হত্যার ঘটনায় গ্রেপ্তার দুই শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার আমলি আদালতে হাজির করে তাদের সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল খালেক। শুনানি শেষে বিচারক পাপিয়া নাগ পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। পরে কঠোর নিরাপত্তার মধ্য দুই শিক্ষককে নেওয়া হয় জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে।

গত ২৪ জুলাই চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের নুরানী হাফিজিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র আবির হুসাইনের মাথাবিহীন লাশ উদ্ধার করা হয়। মাদ্রাসার অদূরে একটি আম বাগানে তাকে পরিকল্পিত ঠান্ডা মাথায় হত্যা করা হয়। হত্যার পর গুম করা হয় ওই মাদ্রাসাছাত্রের মাথা। এর একদিন পর র‌্যাব পুলিশের অভিযানের মাদ্রাসার পাশের একটি পুকুর থেকে ডুবুরিরা উদ্ধার করে নিহত ছাত্রের মাথা।

এ ঘটনায় মাদ্রাসার পাঁচ শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। দুইদিন পর মাদ্রাসার সুপার মুফতি আবু হানিফ ও তামিম বিন ইউসুফকে গ্রেপ্তার দেখানো হয়।

এরই মধ্যে মামালটির তদন্তভার দেওয়া হয় জেলা গোয়েন্দা পুলিশের হাতে। আলোচিত এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আব্দুল খালেককে দেওয়া হয় মামলাটির তদন্তভার।

ঢাকাটাইমস/৩০জুলাই/প্রতিনিধি/এমআর