গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান আলফাডাঙ্গা ওসির

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৯, ১৬:৩১

‘সম্প্রতি ছেলেধরা এবং পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে’ এমন সব গুজবে বিভ্রান্ত না হওয়া ও আইন নিজের হাতে তুলে না নেয়ার আহ্বান জানিয়েছেন ফরিদপুরের আলফাডাঙ্গা থানার ওসি রেজাউল করিম। মঙ্গলবার সকাল ১০টায় গণসচেতনতা সপ্তাহ পালন উপলক্ষে এক সভায় এ আহ্বান জানান তিনি। এর আয়োজন করে আলফাডাঙ্গা থানা পুলিশ।

ওসি রেজাউল করিম বলেন, ‘পদ্মা সেতুর জন্য মাথা লাগবে, রক্ত লাগবে, কিছু কুচক্রীমহল এসব গুজব ছড়িয়ে যাচ্ছে। এটা সম্পূর্ণ মিথ্যা খবর, এগুলো গুজব। আর সেই সুযোগে কিছু মানুষ ছেলেধরা নামে নিরীহ মানুষকে হত্যা করছে।’

তিনি বলেন, ‘গুজব ছড়ানো ও গুজবের বিষয়ে কঠোর আইনের ব্যবস্থা রয়েছে। কেউ যদি কোথাও সন্দেহ করে কোন মানুষের গায়ে হাত তোলে তাহলে তাদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নেবে।’

এর আগে আলফাডাঙ্গা থানা প্রাঙ্গণ থেকে একটি গণসচেতনতা র‌্যালি বের করা হয়। র‌্যালিটি থানা চত্বর থেকে শুরু করে উপজেলা সদর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আরো বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ), আলফাডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :