বাংলাদেশ পরিসংখ্যান সমিতির সভাপতি মতিউর, মহাসচিব আশরাফুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৯, ২০:৫৪

বাংলাদেশ পরিসংখ্যান সমিতির সভাপতি নির্বচিত হয়েছেন প্রফেসর ড. পিকে মতিউর রহমান এবং মহাসচিব হয়েছেন এ কে এম আশরাফুল হক। আগামী দুই বছরের জন্য তারা নির্বাচিত হয়।

বাংলাদেশ পরিসংখ্যান সমিতির ১৭তম দ্বিবার্ষিক সম্মেলন শেষে নির্বাচন অনুষ্ঠিত হয় বলে মঙ্গলবার বাংলাদেশ পরিসংখ্যান সমিতির সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়।  

মোহাম্মদ মহিদুল ইসলাম কোষাধ্যক্ষ  নির্বাচিত হয়েছেন। এ ছাড়া   বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক ড. কৃষ্ণা গায়েন ,  ড. এম. সাইদুর রহমান , প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন ,এ কে এম ফজলুল হক মিয়া , প্রফেসর ড. মো. আবদুল কুদ্দুস ও তালুকদার মো. জাকারিয়া হোসেনকে সহ সভাপতি করে ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম-সম্পাদক পদে  প্রফেসর ড. প্রভাস কুমার কর্মকার, মাসুদ আকতার তালুকদার,জাহিদুল হক সরদার ও ড. এনামুল হক সজিব, সাংগঠনিক সম্পাদক মো. জাহেদুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মহিউদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক আজগর আলী, গবেষণা ও প্রকাশনা সম্পাদক সহিদুল ইসলাম খান।  

এ ছাড়া সদস্য নির্বাচিত হয়েছে প্রফেসর এম. সেকান্দার হায়াত খান, প্রফেসর মো. লুৎফর রহমান, প্রফেসর এম. নুরুল ইসলাম, বেল্লাল হোসেন, প্রফেসর ড. আমির হোসেন, প্রফেসর ড. জাকির হোসেন, হেফজুর রহমান, প্রফেসর এমদাদুল হক, সামছুল আলম, ড. আইয়ুব আলী, ড. শারমিন আরা, মাকসুদ হোসেন, ইফতেখার আলী, মোহাম্মদ আহসানুল আলম, মাহবুবুর রহমান প্রধান, মুহাম্মদ মাহবুব আলী,  কামরুল আলম, আবু জাফর, প্রফেসর ড. গিয়াস উদ্দিন, নজরুল ইসলাম, ইফতেখাইরুল করিম, মনির আহমেদ, আকলিমা খাতুন ও লিজা বসাক।

(ঢাকাটাইমস/ ৩০জুলাই/জেআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :