বাগেরহাটে জমি নিয়ে বিরোধে যুবক খুন

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৯, ১৪:৩৫

বাগেরহাটের মোরেলগঞ্জে সন্ত্রাসী হামলায় আব্দুস সালাম সরদার নামে ৩৫ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত চারজন।

মঙ্গলবার দিনগত রাত তিনটার দিকে মোরেলগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ছোট কুমারখালী গ্রামে এই ঘটনা ঘটে। হামলাকারীরা চারটি বাড়ি ভাঙচুুর করে। আহতদের মধ্যে চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আব্দুস সালাম ছোট কুমারখালী গ্রামের প্রয়াত এরফান সরদারের ছেলে। আহতরা হলেন- মোজাম সরদার, ইসমাঈল সরদার, শামীম সরদার ও রাকিব সরদার।

নিহত আব্দুস সালামের ভাতিজা রাসেল সরদার ঢাকাটাইমসকে জানান, এলাকায় আধিপত্য বিস্তারও জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের কবির মোল্লার সঙ্গে সালাম সরদারদের বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে কবির মোল্লার নেতৃত্বে একদল সন্ত্রাসী লোহার রড, হাতুড়ি ও ধারালো অস্ত্র নিয়ে সরদার বাড়িতে এসে প্রথমে দরজা জানালা ভাঙচুর করে। হামলার শব্দে বাড়ির সবার ঘুম ভেঙে যায়। এসময় পরিবারের সদস্যরা ঘর থেকে বাইরে বের হলে সন্ত্রাসীরা তাদের কাছে থাকা লোহার রড, হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে পাঁচজনকে জখম করে পালিয়ে যায়। পরে পরিবারের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুস সালামকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল জানান, হামলার খবর পেয়ে বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের মধ্যে চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

ঢাকাটাইমস/৩১জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :