বগুড়ার করতোয়ায় ডুবে দুই কলেজছাত্রের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৯, ২১:৩৭

বগুড়ার পৃথক দুই স্থানে করতোয়া নদীতে ডুবে দুই কলেজছাত্র মারা গেছেন। নদীতে গোসল করতে নেমে ও মাছ ধরতে গিয়ে তারা পানিতে ডুবে নিখোঁজ হন। তাদের নদীতে ডুবে যাওয়ার ঘটনা জানতে পেরে পরিবারের লোকজন ফায়ার সার্ভিসে খবর দিলে তারা অভিযান চালিয়ে ওই দুই ছাত্রের লাশ উদ্ধার করে।

নিহত দুই কলেজছাত্রের মধ্যে একজনের নাম আবু সুফিয়ান সাদ ও সোহেল রানা।

বুধবার দুপুরে আবু সুফিয়ান সাদ দুই বন্ধুর সঙ্গে গোসল করতে যায়। তারা করতোয়া নদী সাঁতরিয়ে পার হওয়ার চেষ্টা করলে সাদ ডুবে যায়। অপর দুই বন্ধু তুষার সজিব বাড়ি ফিরে খবর দিলে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বিকাল তিনটার দিকে সাদের মরদেহ নদী থেকে উদ্ধার করে। সাদ শহরের জয়পুরপাড়ার বালু ব্যবসায়ী ইমতিয়াজ আহম্মেদ নান্টুর ছেলে এবং সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র।

অপরদিকে বগুড়া সদরের শাখারিয়া এলাকার সোহেল রানা করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে ডুবে মারা যায়। সোহেল রানা চলতি বছর বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে এইচএসসি পাস করে। তিনি শাখারিয়া জঙ্গলপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে।

দুপুরে সোহেল রানা করতোয়া নদীতে মাছ ধরতে যায়, একসময় তার হাত থেকে জাল নদীতে পড়ে গেলে তিনি জাল উদ্ধারের জন্য নদীতে নেমে ডুবে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় বিকাল ৪টার দিকে নদী থেকে রানার মরদেহ উদ্ধার করে।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম ঢাকাটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই ছাত্রের মরদেহ পুলিশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :