‘সারার যোগ্যতাই ওকে সুযোগ দিয়েছে’

বিনোদন ডেস্ক
| আপডেট : ০১ আগস্ট ২০১৯, ১৫:১৮ | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৯, ১৪:৪৭
বাবা সাইফ আলি খানের সঙ্গে করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অভিনেত্রী সারা আলি খান

১০ বছর আগে মুক্তি পেয়েছিল সাইফ আলি খান ও দীপিকা পাডুকোন অভিনীত ছবি ‘লাভ আজ কাল’। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি বদলে দিয়েছিল বহু প্রচলিত ধারণা। হিন্দি ছবির দুনিয়ায় এনেছিল এক নতুন জোয়ার।

বহুদিন পর সেই ছবির সিক্যুয়েলে নির্মাণে হাত দিয়েছেন পরিচালক ইমতিয়াজ আলি। যেখানে সাইফ আলির জায়গায় হালের সেনসেশন কার্তিক আরিয়ান এবং দীপিকা পাড়ুকোনো জায়গায় সাইফ-কন্যা সারা আলি খানকে রেখেছেন ইমতিয়াজ। ছবির শুটিংও প্রায় শেষ দিকে।

তবে এই ছবিতে সারার সুযোগ পাওয়া নিয়ে উঠেছে প্রশ্ন। আগেরটিতে যেহেতু তার বাবা সাইফ আলি খান নায়ক ছিলেন, তাই অনেকে প্রশ্ন তুলেছেন, বাবার সহযোগিতা নিয়ে এগিয়ে যাচ্ছেন আদরের মেয়ে। সোজা বাংলায় বলতে গেলে, সারাকে এই ছবিতে অভিনয়ের সুযোগ দেয়ার জন্য তার সুপারস্টার বাবাই কলকাঠি নেড়েছেন।

কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন দাবি উড়িয়ে দিলেন সাইফ আলি খান। জানালেন, ‘কখনও এমন করে ভেবে দেখিনি। ‘লাভ আজ কাল’-এর সিক্যুয়েলে সারার সুযোগ পাওয়ায় আমার কোনো সহায়তা নেই। এটা আগা গোড়া ইমতিয়াজের ছবি। ওর ফ্রাঞ্চাইজি। ছবিতে কে অভিনয় করবে, কে করবে না- পুরোটাই ইমতিয়াজের সিদ্ধান্ত। আমি শুধু প্রথম সফরের অংশ ছিলাম।’

বাবার হাত যদি না থাকে, তাহলে সিক্যুয়েলে সারাকে কেন বেছে নেয়া হল? এই প্রশ্নের উত্তরে অকপট সাইফ বলেন, ‘সারা এই ছবির অংশ, তাতে কী! আমার জন্যে ও কাজ পায়নি। ও নিজের যোগ্যতায় সুযোগ পেয়েছে। সারা মানুষ হিসেবে ভীষণ ইন্টারেস্টিং। খুবই স্মার্ট এবং বিভিন্ন বিষয়ে ওর নিজের স্পষ্ট মতামত রয়েছে। তাছাড়া দুটি ছবির মধ্যেও আমি কোনো মিল খুঁজে পাচ্ছি না।’

ঢাকাটাইমস/০১ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :