শোকাবহ আগস্ট: ময়মনসিংহে মাসব্যাপী কর্মসূচি

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৯, ১৭:৪৮

ময়মনসিংহে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে শোকাবহ আগস্টে মাসব্যাপী কর্মসূচি শুরু হয়েছে । ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার ৭টায় ১১নং কালীবাড়ি রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও গণভোজ অনুষ্ঠিত হয়।

প্রথম প্রহরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সর্বকালের সর্বসেরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শোক, কালোব্যাজ ধারণ ও শ্রদ্ধাঞ্জলি পতাকা উত্তোলন ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ১ মিনিট নীরবতা পালন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু।

এসময় আরো অংশ নেন- মহিলা সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, সহসভাপতি ফরিদ আহমেদ, মমতাজ উদ্দিন মন্তা, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, এম এ কুদ্দুছ, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক আহম্মদ আলী আকন্দ, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দীন ইসলাম ফকরুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম রাসেল, বন ও পরিবেশ সম্পাদক মিরন চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।

(ঢাকাটাইমস/১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :