নারায়ণগঞ্জে কোমল পানীয় সরবরাহকারীকে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৯, ২০:৪৩

তুচ্ছ ঘটনায় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় কোকাকোলার বোতল দিয়ে আঘাত করে তোফাজ্জল হোসেন তপু নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। তোফাজ্জল কোকাকোলা (কমল পানীয়) সরবরাহকারী ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় রাজা স্টিল হাউজের সামনের এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় শাহ্জাহান নামে একজনকে আটক করেছে পুলিশ। ঘটনায় জড়িত রডের দোকানের কর্মচারী সুমন পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তোফাজ্জল হোসেন বিভিন্ন দোকানে কোকাকোলা কোম্পানির কোমল পানীয় সাপ্লাই করেন। দুপুর ১২টার দিকে চাষাঢ়া বালুর মাঠ এলাকার রডের দোকানের কর্মচারী সুমন ও শাহ্জাহান তার কাছে একটি কোক চায়। তোফাজ্জল একটি কোকের বোতল সুমনের দিকে ছুড়ে মারলে লক্ষ্যভ্রষ্ট হয়ে সুমনের কপালে লাগে। ক্ষিপ্ত হয়ে সুমন ও শাহ্জাহান মিলে তোফাজ্জলের বুকে কোক দিয়ে একাধিকবার আঘাত করতে থাকে। এক পর্যায়ে তোফাজ্জল অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শাহ্জাহানকে আটক করা হয়েছে এবং সুমনকে আটকের জন্য অভিযান চলছে।’

(ঢাকাটাইমস/০১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :