নোয়াখালীতে নারীর ‘ঘুষিতে’ প্রাণ গেল বৃদ্ধের

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৯, ২২:৫৯

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বারোগাঁও ইউনিয়নে আলেয়া বেগম নামে এক নারীর ঘুষিতে আবুল কালাম আজাদ নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে ওই মহিলা ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে বারোগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম আজাদ ওই গ্রামের মনতাজ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, ‘বিকালে আবুল কালাম আজাদের ভাতিজা শান্ত রাস্তার পাশে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিল। এসময় পাশের নাছির উদ্দিন ও তার ছেলের সাথে সিগারেট খাওয়া নিয়ে শান্ত বির্তক হয়। এর একপর্যায়ে নাছির ও তার ছেলে শান্তকে মারধর করে। ঘটনাটি দেখতে পেয়ে শান্তর চাচা আবুল কালাম এগিয়ে গেলে তাদের মধ্যে হাতাহাতি হয়। এসময় নাছিরের দ্বিতীয় স্ত্রী আলেয়া বেগম এগিয়ে এসে আবুল কালামকে এলোপাতাড়ি ঘুষি মারতে থাকে। একপর্যায়ে আবুল কালাম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় অভিযুক্ত আলেয়া ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :