শেষ হলো দি রাইজিং স্টারের রোমের বাছাই পর্ব

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৯, ২১:১৩

প্রবাসে অবস্থানরত বাংলাদেশি সন্তানরা যেন সুস্থ ধারার বাংলা সঙ্গীত চর্চা করে যেতে পারে, এই উদ্দেশ্যকে সামনে রেখেই প্রতিভার সন্ধানে দি রাইজিং স্টার ট্যালেন্ট শো সমগ্র ইতালিব্যাপী তাদের কর্মকাণ্ড শুরু করেছে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে হয়ে গেল রোমের বাছাই পর্ব। রোমের বিভিন্ন স্থান থেকে আসা প্রতিযোগীরা দুইটি করে গান পরিবেশন করেন। এর মধ্যে ছয়জন প্রতিযোগী ইয়েস কার্ড পেয়েছে।

দি রাইজিং স্টার ট্যালেন্ট শোর রোম বাছাই পর্বে প্রধান অতিথি ছিলেন ব্যবসায়ী ও মিডিয়াবান্ধব ব্যক্তিত্ব জসিমউদ্দিন। অনুষ্ঠানটি পরিচালনা করেন দি রাইজিং স্টার ট্যালেন্ট শো’র প্রধান আয়োজক ও সাংবাদিক মনিরুজ্জামান মনির।

বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব দীন মোহাম্মদ, সাংবাদিক হাসান মাহমুদ।

রোম বাছাই পর্বের বিচারক ছিলেন রোমের বিশিষ্ট কন্ঠশিল্পী মাহমুদুল হাসান সবুজ, জার্মান থেকে আগত গীতিকার ইসফাকুল হক ডিউক এবং ইমরান শুভ।

প্রধান অতিথি জসিমউদ্দিন বলেন, ‘প্রবাসে বাংলা সংস্কৃতিকে বাঁচিয়ে রাখার জন্য সেই সঙ্গে আগামী প্রজন্মের কাছে তা পরিপূর্ণভাবে তুলে ধরার জন্য ট্যালেন্ট শো দি রাইজিং স্টারের সফলতা কামনা করেন।’

রোম বাছাই পর্বে যারা ইয়েস কার্ড পেয়েছে, তারা হলেন- আহমেদ মামুন, ইমামুল হোসাইন, মুরাদ হোসাইন, আনিসুজ্জামান, শারিফা খাতুন, নিষিতা দে।

উল্লেখ্য দি রাইজিং স্টার ট্যালেন্ট শোর প্রথম বাছাই পর্ব অনুষ্ঠিত হয় ইতালি উত্তর, এরপর দক্ষিণ অঞ্চলে। সব মিলিয়ে ১৭ জন প্রতিযোগী ফাইনালে রাউন্ডে অংশগ্রহণ করবে।

প্রধান আয়োজক মনিরুজ্জামান মনির বলেন, রাইজিং স্টার ট্যালেন্ট শোর ফাইনাল পর্বটি অনুষ্ঠিত হবে রোমে। সেপ্টেম্বরে হতে পারে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :